বক্স-অফিসে লক্ষ্মীলাভের আশায় এটাই কিং খানের নয়া স্ট্র্যাটেজি!

পর পর বছর ধরে তাঁর ছবি তিনশো, চারশো কোটির ব্যবসা করছে না। অথচ তাঁর হাতেই সবচেয়ে বেশি ছবি। এই বছর তাঁর হাতে চারটি ছবি।  খুব তাড়াতাড়ি শুরু হবে ডন থ্রি-র  শুটিং। এবার কি এই চারটে ছবির হাত ধরে তাহলে লক্ষ্মীলাভ হবে শাহরুখের!

Updated By: Apr 12, 2017, 08:41 PM IST
বক্স-অফিসে লক্ষ্মীলাভের আশায় এটাই কিং খানের নয়া স্ট্র্যাটেজি!

ব্যুরো : পর পর বছর ধরে তাঁর ছবি তিনশো, চারশো কোটির ব্যবসা করছে না। অথচ তাঁর হাতেই সবচেয়ে বেশি ছবি। এই বছর তাঁর হাতে চারটি ছবি।  খুব তাড়াতাড়ি শুরু হবে ডন থ্রি-র  শুটিং। এবার কি এই চারটে ছবির হাত ধরে তাহলে লক্ষ্মীলাভ হবে শাহরুখের!

বছর শুরুর প্রথম মাসে মুক্তি পেল রইস। অনেক কসরত করে এই ছবি দেখেছে ১০০ কোটির মুখ। একটু পিছনে ফিরে তাকালে ২০১৬ বেশ খারাপ কেটেছে শাহরুখের। ফ্যান জ্বরে যেমন সেইভাবে শাহরুখ ভক্তরা কাবু হননি। তেমনই ডিয়ার জিন্দেগিতে  শুধু যেন আলিয়ার মেন্টর হয়ে রয়ে গেলেন শাহরুখ। যেখানে একই বছরে বলিউডের অন্য দুই খান সলমন,আমিরের একটি করে ছবি রিলিজ। অথচ দুজনেই এগিয়ে অনেক ধাপ। সুলতান হোক বা দঙ্গলের কালেকশনের ধারে কাছে ঘেঁষতে পারেনি শাহরুখের ছবি। অথচ তিনি-ই কিং খান। একটি ছবি করে সাফল্য পাচ্ছেন না, তাই একটি ছবি না করে বছরভর একের পর এক ছবি করেই বক্স অফিসে টিকে থাকা কিং খানের নতুন স্ট্র্যাটেজি।

সে কারণে হয়তো খানদের সঙ্গে কোনরকম টক্করে না গিয়ে শাহরুখ টক্কর দিচ্ছেন বি-টাউনের অন্য নায়কদের।  যেমনটা করেছিলেন চুপিসারে রইসের ট্রেলারে কাবিলের সঙ্গে একইদিনে মুক্তি পাচ্ছে সেই তারিখ ঘোষণা করে। তাতে যদিও ফল ভালো হয়নি খুব একটা। এবার শাহরুখ পাঙ্গা দিচ্ছেন খিলাড়ির সঙ্গে। যিনি এক চান্সে একশো কোটির ক্লাবে নাম এন্ট্রি করতে পারদর্শী। ইমতিয়াজ আলি পরিচালিত শাহরুখ-অনুষ্কা স্টারার  ছবির শুটিং চলছে। মুক্তি পাবে অগাস্টে। এই ছবির সঙ্গে একইদিনে মুক্তি অক্ষয়ের টয়লেট এক প্রেম কথা। একদিনে মুক্তি পেলে আদৌ ফল আশানুরূপ হবে না এটার একটা আন্দাজ এখন থেকে করা যেতে পারে।

তবুও বাদশার হাতে আরও তিনটি ছবি। চ্যালেঞ্জিং চরিত্র নিয়ে বামন অবতারে আসছেন আনন্দ এল রায়ের ছবিতে।  আর তুরুপের তাস ডন থ্রি। ডন ,ডন টুর মতো এবারও ডনকে ধরা যে মুশকিল হবে এটা স্বয়ং  প্রযোজক ফারহান আখতারও জানেন। কিছুদিনের মধ্যেই শুরু হবে ডন থ্রির শুটিং। আশ্বাস দিয়েছেন ফারহান।  দেখার বিষয় ধুম ফোরের ভিলেন চরিত্রে কতটা মানানসই হন শাহরুখ। ডনের ডি ট্যাটুর মতো এই ডি অক্ষরের দুটি ছবি ধুম ফোর আর ডন থ্রি যদি বক্স অফিসে  রাজত্ব করে তাহলে একথা বলতেই হবে কিং ইজ ব্যাক।

আরও পড়ুন, ছবির ট্রেলার লঞ্চে নিজের 'হাফ গার্লফ্রেন্ড' নিয়ে খুল্লামখুল্লা অর্জুন কাপুর, কৌশলে এড়ালেন শ্রদ্ধা

.