Pathaan teaser : তিন বছর কোনও খবর নেই, অবশেষে এলেন 'পাঠান' শাহরুখ...

পাঠান কি বেঁচে আছে? ভারী গলায় উত্তর এল, 'বেঁচে আছে।' গলাটা যে শাহরুখের তা চিনে নিতে অসুবিধা হয় না। এর আগে লম্বা বুট পায়ে, শার্ট-প্যান্ট পরে, আগ্নেয়াস্ত্র হাতে, বাদশার নাক, মুখ, ঠোঁট বেয়ে রক্ত গড়িয়ে পড়তে দেখা গিয়েছিল। টিজারেও সেভাবেই দেখা গেল 'পাঠান'কে। 'হট' লুকে দেখা মিলল দীপিকারও, সামনে এসেছেন জন আব্রাহাম। গোটা টিজারই অ্যাকশনে ভরপুর। শেষদৃশ্যে যখন বোমা ফাটল, পঠান তখন তার মধ্যে থেকেই বাইক নিয়ে বের হয়ে এলেন...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 2, 2022, 01:01 PM IST
Pathaan teaser : তিন বছর কোনও খবর নেই, অবশেষে এলেন 'পাঠান' শাহরুখ...

Sahrukh Khan, Pathan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'তিন বছর 'পাঠান'-এর কোনও খবর নেই, শুনেছি, শেষ মিশনেও ধরা পড়েছিল। ওর উপর ভীষণই অত্যাচার হয়েছে বলে শুনেছি। জানি না ও বেঁচে আছে কিনা...। পাঠানের বিষয়ে কী জানো প্রশ্ন করতেই এমনই উত্তর উঠে এল। ব্যাকগ্রাউন্ডে আবছা হয়ে তখন ফুটে উঠছিল 'পাঠান'-এর উপর অত্যাচারের দৃশ্য। ঠিক তখনই ভারী গলায় কেউ বললেন, 'বেঁচে আছে।' গলাটা যে শাহরুখের তা চিনে নিতে অসুবিধা হয় না। 'বাদশা' শাহরুখের জন্মদিনে মুক্তি পাওয় 'পাঠান'-এর টিজারের শুরুটা ছিল এমনই।

১ মিনিট ২৪ সেকেন্ডের টিজারে অ্যাকশন দৃশ্যে ভরপুর। রোম্যান্টিক নায়কের পরিবর্তে এই ছবিতে রোমহর্ষক লুকে ধরা দিতে চলেছেন শাহরুখ। এর আগে ফার্স্টলুক পোস্টারে সেভাবেই ধরা দিয়েছিলেন কিং খান। পায়ে ছিল লম্বা বুট, পরনে শার্ট-প্যান্ট, হাতে আগ্নেয়াস্ত্র। বাদশার নাক, মুখ, ঠোঁট বেয়ে রক্ত গড়িয়ে পড়তে দেখা গিয়েছিল। টিজারেও সেভাবেই দেখা গেল 'পাঠান'কে। 'হট' লুকে দেখা মিলল দীপিকারও, সামনে এসেছেন জন আব্রাহাম। গোটা টিজারই অ্যাকশনে ভরপুর। শেষদৃশ্যে যখন বোমা ফাটল, পঠান তখন তার মধ্যে থেকেই বাইক নিয়ে বের হয়ে এলেন। টিজারে 'হট' লুকে দেখা গেল দীপিকাকে, অ্যাকশন দৃশ্যে সামনে এলেন জন আব্রাহামও।

আরও পড়ুন-তখন অনেক রাত... মন্নতের বাইরে জনসমুদ্র, আর ব্যালকনিতে শাহরুখ...

ছবির টিজার ট্যুইটারে শেয়ার করে 'বাদশা' লিখেছেন, নিজের চেয়ার বেঁধে রাখুন, পাঠানের টিজার এসে গেছে। যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে ২০২৩-এর ২৫ জানুয়ারি হিন্দি, তামিল ও তেলগু ভাষায় মুক্তি পাবে এই ছবি। 

ছবিতে দেখা যাবে ধর্ম ও জাতীহীন 'পাঠান' দেশকে রক্ষা করতে বদ্ধপরিকর। ছবিতে অ্যাকশন ছাড়াও দর্শক দেখতে পাবে শাহরুখ দীপিকার রোম্যান্স। বাদশার ৫৭ তম জন্মদিনটিই 'পাঠান'-এর টিজার প্রকাশের জন্য বেছে নিয়েছেন নির্মাতারা। এই ছবি ছাড়াও শাহরুখের হাতে রয়েছে অ্যাটলির 'জওয়ান', রাজকুমার হিরানির 'ডাঙ্কি'। তবে সবটাই আসবে ২০২৩-এ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.