রাজপুত রাজা শাহিদের কাছে ম্লান খিলজি রণবীরের হিংস্রতা!

ওয়েব ডেস্ক: '‍পদ্মাবতী'‍ নিয়ে আগ্রহ ছিলই।  তবে ট্রেলার মুক্তির আগে প‌র্যন্ত রাজা মহারাওল রতন সিং-এর থেকে অনেক বেশি চর্চিত ছিলেন রানি পদ্মিনী ও  দিল্লির সুলতান আলাউদ্দিন খিলজি। ট্রেলার সামনে আসার পর কোথাও ‌‌যেন খিলজির হিংস্র লুককে ‌যেন ছাপিয়ে গেল রাজপুত রাজা মহারাওল রতন সিং।

ট্রেলারে মুগ্ধ করেছে রানি পদ্মিনী-রাজা মহারাওল রতন সিং এর রসায়ন।  তবে তার থেকেও বেশি অনুপ্রাণিত করেছে মহারাওল সিং-এর রাজপুত বীরত্ব।  বিশেষ করে তিনি ‌যখন রাজপুতদের বর্ণনা দিতে গিয়ে বলেন, '‍'‍চিন্তা কো তলওবার কী নখ পর রাখে বো রাজপুত, রীত কী নাও লেকর সমন্দর সে শর্ত লাগায়ে বো রাজপুত, জিসকা সর কাটে ফিরভি ধর দুশমন সে লড়তা রহে ও রাজপুত।'‍'‍ রাজপুত রাজার আত্মসম্মান বোধ ম্লান করে দেয় দিল্লির সুলতার খিলজির হিংস্রতাকেও।

ডায়ালগ ছাড়াও শাহিদের সুঠাম গঠনও মুগ্ধ করেছে। বেশ বোঝা ‌যাচ্ছে, রাজপুত রাজার চরিত্রের জন্য জিমে বহুক্ষণ সময় কাটিয়েছেন শাহিদ। সিক্স প্যাক নয়, শাহিদের শার্টলেস শরীরে এইট প্যাক স্পষ্ট। তাঁর সেই লুক সত্যিই রাজকীয়ই বটে। 

ট্রেলারের প্রথম থেকে শুরু করে শেষ প‌র্যন্ত শাহিদ এখানে রাজপুত জাতির বীর রাজা। রাজত্ব, নিজের রাজপুত জাতির সম্মান রক্ষায় শেষপ‌র্যন্ত লড়ে গেছেন রাজা মহারাওল সিং। আর তাঁর রাজপুত বীরত্বের কাছে কোথাও কি ম্লান হয়ে গেল খিলজির হিংস্রতা। কী মত আপনাদের?

আরও পড়ুন- জানেন ১৩.০৩ মিনিটেই কেন মুক্তি পেল '‍পদ্মাবতী'র ট্রেলার?‍
    

 

English Title: 
Shahid Kapoor Padmavati look prove that he will be a worthy adversary to Ranveer Singh
News Source: 
Home Title: 

রাজপুত রাজা শাহিদের কাছে ম্লান খিলজি রণবীরের হিংস্রতা!

রাজপুত রাজা শাহিদের কাছে ম্লান খিলজি রণবীরের হিংস্রতা!
Yes
Is Blog?: 
No