ওয়ার্ক আউটে শাহিদ-মীরা, ছবিতে 'কাবাব মে হাড্ডি' হলেন ইশান খট্টর

স্ত্রী মীরা কাপুরের মাথায় চুম্বন এঁকে দিচ্ছেন শাহিদ, ইশানের এন্ট্রি তখনই

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 7, 2021, 05:45 PM IST
ওয়ার্ক আউটে শাহিদ-মীরা, ছবিতে 'কাবাব মে হাড্ডি' হলেন ইশান খট্টর

নিজস্ব প্রতিবেদন- মুম্বইয়ে লকডাউন চলছে। বন্ধ শুটিংও। তবে শরীর চর্চায় খামতি রাখছেন না কেউই। এরই মাঝে শাহিদ-মীরার মনডে মোটিভেশন। সম্প্রতি দম্পতির ওয়ার্ক আউটের ছবি ভেসে উঠল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে ওয়ার্ক আউট সেলফি তুলতে ব্যস্ত কাপল। হঠাৎই দাদা-বৌদির ছবিতে উঁকি ইশানের। মজা করেই খানিকটা উড়ে এসে জুড়ে বসার মত করেই পোজ দেন তাঁদের আদরের ভাই।

আরও পড়ুন: ফুটপাতে থাকা খুদেদের মুখে খাবার তুলে দিলেন Neel-Trina, উদ্যোগে তাঁদের 'এক মুঠো আশা'

শাহিদ তাঁর ইনস্টা স্টোরিতে এই ছবি পোস্ট করেন যেখানে দেখা যাচ্ছে স্ত্রী মীরা কাপুরের মাথায় চুম্বন এঁকে দিচ্ছেন তিনি, মীরা অবশ্য মজা করতেই ব্যস্ত। পাশ থেকে হঠাৎই এই ছবিতে ইশানের আবির্ভাব। শাহিদ লেখেন 'আর্লি মর্নিং ক্রিউ'। মীরা যদিও নিজের ইনস্টায় এদিন সকালেরই একটি সেলফি পোস্ট করেছেন। লিখেছেন মর্নিং। সোশ্যাল মিডিয়ায় তাঁর ওয়ার্ক আউটের পোস্ট মাঝেমধ্যেই ভাইরাল হতে দেখা যায়। ফলোয়াররা তার দেওয়া টিপস অ্যাপ্লাইও করেন নিজেদের জীবনে।

দুদিন আগেই শাহিদ তাঁর ভাই ইশানের সঙ্গে একটি ছবি শেয়ার করেন। তিনি লেখেন 'ইয়ে বন্ধন তো...'। শাহিদ ও মীরার ইশানের প্রতি ভালবাসা বারবারই ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এবারও এই মিষ্টি ছবি ফের মন ছুঁয়ে গেল নেটিজেনদের।

 

.