ক্যাটরিনার সঙ্গে কাজ করতে চান না শাহিদ কাপুর? জানুন সত্যিটা

কী এমন হল, যার জন্য ক্যাটরিনা কাইফের সঙ্গে কাজ করতে চাইছেন না শাহিদ কাপুর?

Updated By: Nov 27, 2017, 11:30 AM IST
ক্যাটরিনার সঙ্গে কাজ করতে চান না শাহিদ কাপুর? জানুন সত্যিটা

নিজস্ব প্রতিবেদন: গুঞ্জন রটেছে যে, ‘উড়তা পাঞ্জাব’-এর অভিনেতা শাহিদ কাপুর নাকি কাজ করতে চাইছেন না ‘এক থা টাইগার’-এর নায়িকা ক্যাটরিনা কাইফের সঙ্গে। কিন্তু কী এমন হল, যার জন্য ক্যাটরিনা কাইফের সঙ্গে কাজ করতে চাইছেন না শাহিদ কাপুর? যদিও ক্যাটরিনা কাইফের সঙ্গে কাজ করতে না চাওয়ার গুঞ্জন সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন শাহিদ কাপুর।

আরও পড়ুন : মুহূর্তে ইন্টারনেটে ঝড় তুলল ‘সোয়াগ সে সোয়াগত’-র মেকিং ভিডিও

উল্লেখ্য, ‘টয়লেট এক প্রেম কথা’-এর পরিচালক শ্রী নারায়ন সিংয়ের পরবর্তী ছবি ‘বাট্টি গুল মিটার চালু’ ছবিতে মূখ্য চরিত্রে রয়েছেন শাহিদ কাপুর। ওই ছবিতে অভিনেতা একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন। ছবিতে আম জনতার অন্যতম বড় সমস্যা হিসাবে বিদ্যুতের দাম বৃদ্ধিকে দেখানো হবে।

প্রসঙ্গত, বলিউডের হার্টথ্রব শাহিদ কাপুর একজন ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে বলিউডে কেরিয়ার শুরু করেন। এর পর ২০০৩ সালে ‘ইসক ভিসক’ ছবি দিয়ে নায়ক হিসেবে অভিষেক হয় তাঁর। ‘কমিনে’, ‘হায়দর’, ‘বিবাহ’, ‘যব উই মেট’ প্রভৃতি একের পর এক হিট ছবি দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। সদ্যই শেষ হয়েছে তাঁর নতুন ছবি ‘পদ্মাবতী’র শ্যুটিং। ছবি নিয়ে জোর বিতর্ক চলছে সারা দেশ জুড়ে। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই মুক্তি পাবে ‘পদ্মাবতী’।

আরও পড়ুন : ক্যাটরিনা কাইফকে এত ‘হট’ লুকে আগে কখনও দেখেননি

.