ডর, বাজিগরের ধারালো শাহরুখের কামব্যাক রইসে

ছবি মুক্তির এক বছর আগেই নিজের আপ কামিং সিনেমা রইসের টিজার লঞ্চ করলেন কিং খান। রইসে শাহরুখ নিজের চিরাচরিত লাভার বয় ইমেজ ছেড়ে টিপিকাল মিয়াঁ ভাইয়ের চরিত্রে। বেআইনি মদ ব্যবসায়ী থেকে শাহরুখের ডন হয়ে ওঠার কাহিনিই দেখা যাবে রইসে। 

Updated By: Jul 17, 2015, 02:14 PM IST
 ডর, বাজিগরের ধারালো শাহরুখের কামব্যাক রইসে

ওয়েব ডেস্ক: ছবি মুক্তির এক বছর আগেই নিজের আপ কামিং সিনেমা রইসের টিজার লঞ্চ করলেন কিং খান। রইসে শাহরুখ নিজের চিরাচরিত লাভার বয় ইমেজ ছেড়ে টিপিকাল মিয়াঁ ভাইয়ের চরিত্রে। বেআইনি মদ ব্যবসায়ী থেকে শাহরুখের ডন হয়ে ওঠার কাহিনিই দেখা যাবে রইসে। 

ছবির পরিচালক রাহুল ঢোলাকিয়া। সিনেমায় শারুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। রয়েছেন নওয়াজও। আগামী বছর ঈদেই সম্ভবত মুক্তি পেতে চলেছে ছবি। শোনা যাচ্ছে ওই দিনেই রিলিজ করতে চলেছে সলমন খানের সুলতান।    

'রাজ, নাম তো সুনা হোগা'। ডিডিএলজের লাভার বয় রাজ। এই ইমেজ থেকে বেরিয়ে এসে শাহরুখ খান এবার  'ডন' মিয়া ভাইয়ের চরিত্রে। এর আগেও অ্যান্টি হিরো চরিত্রে অভিনয় করতে দেখা গেছে শাহরুখ খানকে। কেরিয়ার শুরুর দিকে ডর, বাজিগরে শাহরুখ খানকে দেখা গেছে ভিলেনের চরিত্রেই। এরপর সময় যত এগিয়েছে, শাহরুখ ততই লাভার বয় ইমেজে খ্যাতি পেয়েছেন। বলিউডে তিনি বাদশা এই কারণেই। তার মতন রোম্যান্স অ্যাকশন এত অনায়াসে আর কেউ করতে পারেন না। নিজের তথাকথিত ছিমছাম চেহারাতে সাবলীল কিং খান হঠাৎ মাচো ম্যান অবতারে এলেন ওম শান্তি ওম সিনেমায়। এরপর অমিতাভ বচ্চন অভিনীত ডন সিনেমার রিমেকে কিলার অ্যাটিটিউটে দেখা গেল কিং খানকে।  

আবার সেই ধারালো চরিত্রেই দেখা যাবে কিং খানকে। সিনেমার নাম রইস। রিলিজ করবে ২০১৬ ঈদে। একবছর আগেই তার টিসার লঞ্চ করে দর্শকদের চমকে দিলেন বলিউড কিং। এতদিন রাহুল, রাজ নামের প্রেমিক যুবকের অভিনয়ে পরিচিত শাহরুখ খান এই সিনেমায় মিয়াঁ ভাইয়ের ভূমিকায়। বেআইনি লিকার ব্যবসা থেকে শুরু। ধীরে ধীরে ডন হয়ে ওঠা। চোখে সুরমা, গলায় তাবিজ, পাঠানি সুট। এক ঝলক দেখলে নিজের গায়েই চিমটি কেটে দেখতে হয়, যাকে দেখছি সে শাহরুখ খানই তো? ৭০ এর দশকের ফ্যাশনেবল চশমা, আর তার সঙ্গেই শাহরুখের মুখের বুলি, "বানিয়ে কা দিমাগ ওর মিয়াঁ ভাই কি ডেরিং"। ছবির পোস্টারেও রয়েছে এই লাইন।

 

.