অম্বানি বাড়িতে শাহরুখের প্রাক্তন প্রেমিকার মুখোমুখি গৌরী খান, তারপর...

কোনও মন্তব্য করেননি গৌরী 

Updated By: Dec 19, 2018, 04:01 PM IST
অম্বানি বাড়িতে শাহরুখের প্রাক্তন প্রেমিকার মুখোমুখি গৌরী খান, তারপর...

নিজস্ব প্রতিবেদন : 'ডন'-এর পর থেকে তাঁদের আর কখনও একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। শোনা যায়, প্রিয়াঙ্কার সঙ্গে কিং খান অভিনয় করুন, তা চাননি ঘরণী শাহরুখ-ঘরণী গৌরী খান। আর সেই কারণেই 'মন্নতে' যাওয়াও বন্ধ হয়ে যায় পিগির। কিন্তু, ঈশা অম্বানি-আনন্দ পিরামল-এর বিয়েতে শাহরুখ খানের স্ত্রীর সঙ্গে মুখোমুখি দেখা হয়েই যায় প্রিয়াঙ্কা চোপড়ার।

আরও পড়ুন : সুশান্তের সঙ্গে বিচ্ছেদের জের! বিয়ে করছেন অঙ্কিতা?
বেশ কয়েকটি সংবাদমাধ্যম সূত্রে খবর, ঈশা অম্বানির বিয়েতে স্ত্রী গৌরী খান-কে নিয়ে যেমন সেখানে হাজির হন শাহরুখ খান, তেমনি নিক জোনাসকে নিয়ে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। আর সেখানেই আচমকা প্রিয়াঙ্কা-নিকের মুখোমুখি পড়ে যান গৌরী খান। খবর অনুযায়ী, প্রিয়াঙ্কার মুখোমুখি হয়ে সেখান থেকে সরে যাননি গৌরী। উল্টে, প্রিয়াঙ্কার ভালমন্দ জিজ্ঞাসা করেন। আর প্রিয়াঙ্কাও নিকের সঙ্গে শাহরুখ-পত্নীর পরিচয় করিয়ে দেন।  অর্থাত অম্বানি বাড়ির বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়ার মুখোমুখি হয়ে সৌজন্য বিনিময় করেন গৌরী খান। প্রিয়াঙ্কা-নিকের বিয়ের পর যাতে শাহরুখ-গৌরীর নাম জড়িয়ে আর কোনও গুজব বা গুঞ্জন না ছড়ায়, সেদিকে নজর রেখেই সৌজন্য সাক্ষাত করেন কিং খান পত্নী। তাই বলে এই নয় যে বিয়ের পর কোনওদিন 'মন্নতে' আমন্ত্রণ পাবেন নিক-প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : অঙ্কিতার গালে কঙ্গনার চুম্বন, ভাইরাল ছবি
পাশাপাশি আগামী ২০ ডিসেম্বর প্রিয়াঙ্কা-নিকের বিয়ের রিসেপশনে শাহরুখ খান এবং গৌরী খান-কে আমন্ত্রণ জানাবেন জোনাস-ঘরণী, সেই আশা করাও বৃথা। এখন দেখা যাক, কী হয় আগামী ২০ ডিসেম্বর।   

.