Aryan Khan-কে ছাড়াতে নেমেছিল আইনজীবী-বাহিনী, স্বস্তির ছবি Shah Rukh-র

একাধিকবার ধাক্কা খেয়েছে আরিয়ানের জামিনের আবেদন। বৃহস্পতিবার শাহরুখ-পুত্রের জামিন মঞ্জুর করেছে বম্বে হাইকোর্ট।

Updated By: Oct 28, 2021, 10:27 PM IST
 Aryan Khan-কে ছাড়াতে নেমেছিল আইনজীবী-বাহিনী, স্বস্তির ছবি Shah Rukh-র

নিজস্ব প্রতিবেদন: দীপাবলির আগে ঘরে ফিরছে ছেলে। আরিয়ান খানের জামিন হতেই স্বস্তি মন্নতে। শাহরুখের চোখ-মুখ দেখেও বোঝা যাচ্ছে, কতটা খুশি হয়েছেন। আর এমন খুশির দিনে একটা ছবি স্মরণীয় হবে না! ম্যানেজার পূজা দদলানি ও ছেলেকে ছাড়াতে আইনজীবীর দলের সঙ্গে ছবি তুললেন কিং খান। সেই ছবিই এল প্রকাশ্যে। 

একাধিকবার ধাক্কা খেয়েছে আরিয়ানের জামিনের আবেদন। বৃহস্পতিবার শাহরুখ-পুত্রের জামিন মঞ্জুর করেছে বম্বে হাইকোর্ট। ফলে দীপাবলির আগেই ঘরে ফিরতে চলেছেন আরিয়ান। গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে আটক করা হয়েছিল আরিয়ানকে। পরের দিন মাদক মামলায় তাঁকে গ্রেফতার করে এনসিবি। আইনজীবী সতীশ মানেশিন্ডে ও তাঁর দল আরিয়ান খানের জামিনের জন্য গত তিনসপ্তাহ ধরে রাত-দিন এক করে চেষ্টা চালিয়ে গিয়েছেন। অবশেষে এল সাফল্য। দৃশ্যতই খুশি সতীশ। তিনি জানান, যুদ্ধের ফল পেলাম।         

জামিন পেলেও এ দিন রাত জেলেই কাটাতে হবে আরিয়ানকে। আগামিকাল, শুক্রবার বম্বে হাইকোর্টের রায়ের চূড়ান্ত নির্দেশ আসার পর তাঁর মুক্তির জন্য আবেদন করতে পারবেন আইনজীবীরা। পিটিআই-কে সতীশ মানেশিন্ডে বলেন,''প্রথম দিন থেকে আরিয়ানের কাছে মাদক ছিল না। মাদক খাওয়া, ষড়যন্ত্রের কোনও প্রমাণ নেই।''     

আরও পড়ুন- Aryan Khan Drug Case: জামিন পেলেন আরিয়ান, সোশ্যাল মিডিয়ায় শাহরুখকে দীপাবলির শুভেচ্ছা ফ্যানেদের.

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
      

.