গ্যাংস্টার অবতারে 'ডন-থ্রি'-তে ফিরে আসছেন শাহরুখ

অমিতাভ বচ্চন কাল্ট সিনেমা 'ডন'-এর সফল রিমেকটা ফারহান আখতার করে ফেলেছিলেন ২০০৬ সালে। মুখ্য ভূমিকায় 'ডন'-রূপী শাহরুখের সাফল্যের উপর ভর করে তিন বছর আগে বানিয়ে ফেলেছিলেন সে ছবির সিক্যুয়াল 'ডন-টু'। সে ছবিও বক্সঅফিসে ভালই রাজত্ব করেছিল। 'ডন-টু'-এর শেষেই পরিচালক 'ডন'-এর আবারও প্রত্যাবর্তনের ইজ্ঞিতটা দিয়ে রেখেছিলেন। এবার সেই ইজ্ঞিতেরই বাস্তব রূপায়ণের ঘোষণা হয়েগেল। সংবাদমাধ্যমের কাছে এক্সেল এন্টারটেনমেন্টের তরফ থেকে প্রযোজক রীতেশ সিধওয়ানি জানালেন খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে 'ডন-থ্রি'-এর শ্যুটিং।

Updated By: Nov 7, 2014, 09:36 PM IST
গ্যাংস্টার অবতারে 'ডন-থ্রি'-তে ফিরে আসছেন শাহরুখ

ওয়েব ডেস্ক: অমিতাভ বচ্চন কাল্ট সিনেমা 'ডন'-এর সফল রিমেকটা ফারহান আখতার করে ফেলেছিলেন ২০০৬ সালে। মুখ্য ভূমিকায় 'ডন'-রূপী শাহরুখের সাফল্যের উপর ভর করে তিন বছর আগে বানিয়ে ফেলেছিলেন সে ছবির সিক্যুয়াল 'ডন-টু'। সে ছবিও বক্সঅফিসে ভালই রাজত্ব করেছিল। 'ডন-টু'-এর শেষেই পরিচালক 'ডন'-এর আবারও প্রত্যাবর্তনের ইজ্ঞিতটা দিয়ে রেখেছিলেন। এবার সেই ইজ্ঞিতেরই বাস্তব রূপায়ণের ঘোষণা হয়েগেল। সংবাদমাধ্যমের কাছে এক্সেল এন্টারটেনমেন্টের তরফ থেকে প্রযোজক রীতেশ সিধওয়ানি জানালেন খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে 'ডন-থ্রি'-এর শ্যুটিং।

'ডন-থ্রি'-তেও গ্যাং স্টার অবতারে দেখা মিলবে কিং খানের। রীতেশ সিধওয়ানি জানিয়েছেন ছবির ৫০% স্ক্রিপ্ট লেখার কাজ সারা। শাহরুখের সঙ্গেও পাকা কথা হয়ে গেছে।

'ডন'-রূপে শাহরুখের পুনরাবির্ভাব নিশ্চিত হলেও এ ছবিতে প্রিয়াঙ্কা চোপরাকেও আবার দেখা যাবে কিনা সে বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি। 'ডন ' সিরিজের আগের দুটি ছবিতে রোমার চরিত্রে দেখা গিয়েছিল পিগি চপস-কে। এই বারও প্রিয়াঙ্কা নাকি ডন-এর লাভ ইন্টারেস্টের ভূমিকায় নতুন কোনও মুখের দেখা মিলবে তা জানার জন্য অপেক্ষা করা ছাড়া এই মুহূর্তে আর কিছুই করার নেই।

 

.