'মানি হেইস্ট'-এর স্বত্ত্ব কিনলেন শাহরুখ, বানাবেন ধারাবাহিকটির বলিউড সংস্করণ!

 উদ্দেশ্য ধারাবাহিকটির বলিউডি সংষ্করণ বানানো।

Updated By: Aug 4, 2019, 06:48 PM IST
'মানি হেইস্ট'-এর স্বত্ত্ব কিনলেন শাহরুখ, বানাবেন ধারাবাহিকটির বলিউড সংস্করণ!

নিজস্ব প্রতিবেদন: বিগত কয়েক বছর ধরে সময়টা এক্কেবারেই ভাল যাচ্ছে না বলিউড বাদশার। তাঁর একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। সম্প্রতিক মুক্তি পাওয়া 'জিরো'ও নামের সার্থকতা বজায় রেখে মানে মানে বিদায় নিয়েছে হল থেকে। তাই বেশ কিছু দিন হল নিজেকে অভিনয় থেকে দূরে সরিয়ে রেখেছেন শাহরুখ। ভক্তদের আশা বড় কোনও ছবির হাত ধরেই এবার কামব্যাক করবেন বাদশা। অবশেষে এল সেই সুখবর। সূত্রের খবর, স্প্যানিশ ধারাবাহিক 'মানি হেইস্ট'-এর স্বত্ব কিনে নিয়েছেন শাহরুখ। উদ্দেশ্য ধারাবাহিকটির বলিউডি সংষ্করণ বানানো।

আরও পড়ুন-'ফ্রেন্ডশিপ ডে'-তে বিশেষ বন্ধুকে শুভেচ্ছা নুসরতের

২০১৮তে সেরা 'ড্রামা সিরিজ'-এর জন্য এমি অ্যাওয়ার্ড জেতে এই স্প্যানিশ ধারাবাহিকটি। গত মাসেই 'মানি হেইস্ট'-এর তৃতীয় সিজন শেষ হয়েছে। একটি দলকে ঘিরেই আবর্তিত হয়েছে ধারাবাহিকের গল্প। প্রথম দুই সিজনে দেখানো হয়েছিল কীভাবে স্পেনের রয়াল মিন্টে ডাকাতি করে ২.৪ বিলিয়ন ইউরো হাতিয়ে নেয় একটি দল। তৃতীয় সিজনে দেখানো হয়েছে তাদের এক সঙ্গীকে জেল থেকে উদ্ধারের কাহিনি।রিপোর্ট অনুযায়ী, ইংরেজি ছাড়া অন্য ভাষার ধারাবাহিকের ক্ষেত্রে সবথেকে বেশি বার দেখা হয়েছে 'মানি হায়েস্ট'।

প্রথম সিজনের পরেই 'মানি হেইস্ট' সিরিজটির সম্প্রচারণের স্বত্ত্ব কিনে নেয় নেটফ্লিক্স। তবে এবার এই সিরিজটির বলিউড সংস্করণ বানানোর ভাবনায় মানি হায়েস্টের স্বত্ত্ব কিনে নিয়েছে গৌরী খানের প্রোডাকশন হাউস 'রেড চিলিজ এন্টারটেনমেন্ট'। 'মানি হেইস্ট'-এর বলিউড সংস্করণের হাত ধরেই নাকি বলিউডে ফিরছেন বাদশা। তবে তিনি নিজে ছবিতে অভিনয় করবেন কিনা তা জানা যায়নি। তবে শাহরুখ ভক্তদের অনেকেরই দাবি 'মানি হায়েস্ট' ভক্তদের ধারাবাহিকের প্রোফেসর চরিত্রে বেশ মানাবে কিং খানকে। শোনা যাচ্ছে এটির পরিচালনা করবেন শ্রীরাম রাঘবন। 

আরও পড়ুন-নিজের বাড়ির নামের ফলকে 'মানসিক হাসপাতাল' লিখে রেখেছিলেন কিশোর কুমার!

.