WATCH | Shah Rukh Khan: মন্নতের সামনে জনস্রোত, ফিরে দেখা ‘ভালোবাসার সমুদ্রে’ শাহরুখের জন্মদিন

Shah Rukh Khan: দেশের বাইরেও সেলিব্রেট করা হয় শাহরুখের বার্থডে। জন্মদিন উপলক্ষ্যে এদিন শাহরুখের ছবি সহ আলোতে ভরে ওঠে দুবাইয়ের উচ্চতম বিল্ডিং বুর্জ খালিফা। তাঁকে শুভেচ্ছা জানালে লেখা হয়, ‘আমরা শাহরুখকে ভালোবাসি। শুভ জন্মদিন পাঠান।’ 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 3, 2022, 05:44 PM IST
WATCH | Shah Rukh Khan: মন্নতের সামনে জনস্রোত, ফিরে দেখা ‘ভালোবাসার সমুদ্রে’ শাহরুখের জন্মদিন

Shah Rukh Khan Birthday, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বইয়ের দর্শনীয় স্থানের মধ্যে জায়গা করে নিয়েছে দুই তারকার বাড়ি। এক হল অমিতাভ বচ্চনের বাড়ি প্রতীক্ষা তো অন্যটি হল শাহরুখ খানের বাড়ি মন্নত। যদিও রবিবার বিকেল ছাড়া অমিতাভের বাড়ির সামনে দাঁড়াতেও দেন না নিরাপত্তারক্ষীরা। অন্যদিকে ৩৬৫দিনই শাহরুখের বাড়ির সামনে দেখা যায় অনুরাগীদের ভিড়। যদি একঝলক দেখা যায় স্বপ্নের নায়ককে, এই আশাতেই ভিড় জমান অনুরাগীরা। নায়ককে না পেয়ে বাড়ির নেমপ্লেটের সঙ্গেই ছবি তুলে থাকেন ফ্যানেরা। তবে জন্মদিন একটা বিশেষ দিন যেদিন বাড়ির বাইরে এসে ফ্যানেদের সঙ্গে দেখা করেন শাহরুখ।

আরও পড়ুন-Shah Rukh Khan: কলকাতায় শাহরুখ! অলিগলি ঘুরেই শ্যুট করলেন শর্ট ফিল্ম, চিনতেই পারল না কেউ!

বুধবার ছিল শাহরুখের ৫৭ তম জন্মদিন ছিল। মঙ্গলবার সন্ধের পর থেকেই মন্নতের বাইরে বাড়ছিল ভিড়। ভিড়ের চোটে ট্রাফিক বন্ধ হয়ে যাওয়ার জোগাড়। ঠিক মধ্যরাতে ফ্যানেদের ডাকে সাড়া দিয়ে মন্নতের বাইরে দেখা গেল শাহরুখকে। পরনে কালো শার্ট ও জিনস। মঙ্গলবার রাতে কাছের বন্ধুদের ডিনারে ডেকেছিলেন শাহরুখ। ডিনারের পরেই ফ্যানেদের এক ঝলক দেখা দিতে মন্নতের বাইরে আসেন তিনি।

দেশের বাইরেও সেলিব্রেট করা হয় শাহরুখের বার্থডে। জন্মদিন উপলক্ষ্যে এদিন শাহরুখের ছবি সহ আলোতে ভরে ওঠে দুবাইয়ের উচ্চতম বিল্ডিং বুর্জ খালিফা। তাঁকে শুভেচ্ছা জানালে লেখা হয়, ‘আমরা শাহরুখকে ভালোবাসি। শুভ জন্মদিন পাঠান।’ বুর্জ খলিফার ইনস্টাগ্রামে পোস্ট করা হয় সেই ভিডিয়ো, ব্যাকগ্রাউন্ডে শোনা যায় দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবির গান ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম।’

আরও পড়ুন- Shah Rukh Khan Birthday: সময় বদলে যায়, ‘কিং’ বদলায় না...

জন্মদিনের বেশিরভাগ সময় ফ্যানেদের সঙ্গেই কাটান সুপারস্টার। তাজ ল্যান্ডস এন্ডে ফ্যানেদের সঙ্গে কেক কেটে সেলিব্রেট করেন অভিনেতা। ছইয়া ছইয়া গানে নাচতেও দেখা যায় তাঁকে।

তবে সেখান থেকে ফিরে বিকেলের পড়ন্ত রোদে ফের ফ্যানেদের সারপ্রাইজ দেন কিং খান। ততক্ষণে বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডের রাস্তা বন্ধ হয়ে গেছে জনস্রোতে। মিডিয়া থেকে শুরু করে অনুরাগীদের ভিড়ে যতদূর চোখ যায়, শুধুই মাথা। সমুদ্রের পাড়ে তখন তৈরি হয়েছে জনসমুদ্র। সাদা টিশার্ট, চোখে সানগ্লাস ফের মন্নতের বাইরে হাজির কিং খান। এবার ফ্যানেদের উদ্দেশ্য শুধু ফ্লাইং কিসই নয়, ফ্যানেদের সঙ্গে সেলফিও তোলেন শাহরুখ। সেই ভিডিয়োই পোস্ট করে ফ্যানেদের ধন্যবাদ জানালেন কিংখান স্বয়ং।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

আরও পড়ুন- Shah Rukh Khan birthday: শাহরুখের জন্মদিনে অ্যাডল্ট স্টার কেন্দ্রা লাস্টের অভিনব শুভেচ্ছা...

বুধবারই সেলফি পোস্ট করে শাহরুখ লিখেছিলেন যে, ‘সমুদ্রে পাড়ে থাকা খুবই ভালো, ভালোবাসার সমুদ্র যা জন্মদিনে আমার আশেপাশে ছিল। ধন্যবাদ। আমাকে স্পেশাল অনুভব করানোর জন্য আমি কৃতজ্ঞ ও আনন্দিত।’ বৃহস্পতিবার একটি ভিডিয়ো পোস্ট করে শাহরুখ লেখেন, ‘আমি এটাকে ভালোবাসার সমুদ্র মনে করি। ধন্যবাদ আমার জন্মদিনে আসার জন্য আর এই দিনটাকে স্পেশাল বানানোর জন্য। সবার কাছে কৃতজ্ঞ আর সবাইকে ভালোবাসা। ’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.