Jawan First Show: বাংলায় 'জওয়ান' জ্বর, রাত ২টো বা ভোর ৫টা স্ক্রিন দাপাবেন বাদশা

Shah Rukh Khan: সাধারণত সকালের শো শুরু হয় সকাল ৯টা থেকে কিন্তু, এবার মুম্বইয়ের বিখ্যাত সিনেমা হল ‘গেইটি গ্যালাক্সি’তে শো শুরু হবে সকাল ৬টা থেকে, সৌজন্যে শাহরুখের জওয়ান। তবে মুম্বইকে পিছনে ফেলে দিল কলকাতা। শাহরুখের জওয়ান নিয়ে উন্মাদনা তুঙ্গে। ৭ সেপ্টেম্বর কলকাতায় জওয়ানের প্রথম শো ভোর ৫টায়।

Updated By: Sep 5, 2023, 05:24 PM IST
Jawan First Show: বাংলায় 'জওয়ান' জ্বর, রাত ২টো বা ভোর ৫টা স্ক্রিন দাপাবেন বাদশা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। সারা বিশ্ব জুড়ে মুক্তি পেতে চলেছে শাহরুখের(Shah Rukh Khan) বহু প্রতীক্ষিত ছবি ‘জওয়ান’(Jawan)। প্রথমদিনের অ্যাডভান্স বুকিংয়ে(Advance Booking) ইতোমধ্যেই বিক্রি হয়ে গেছে ৭ লক্ষ টিকিট। অনুমান করা হচ্ছে যে প্রথমদিনেই এই ছবি ব্যবসা করতে পারে ১০০ কোটির বেশি। সারা বিশ্বজুড়ে ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে জওয়ান। শাহরুখ জ্বরে কাবু গোটা দুনিয়া। তবে সেই ঝড় একটু বেশিই ছড়িয়েছে বাংলায়। জানা যাচ্ছে যে বাংলায় জওয়ানের চাহিদা এতোটাই আকাশছোঁয়া যে ছবির মুক্তির পরের দিন থেকে একটি করে শো রাখা হয়েছে রাত ২টো ১৫ মিনিটে। অন্যদিকে প্রথম শো(Jawan First Show) হতে চলেছে ভোর ৫টায়।

আরও পড়ুন- Shah Rukh Khan in Tirupati: বৈষ্ণোদেবীর পর এবার তিরুপতি মন্দিরে শাহরুখ, ‘জওয়ান’ মুক্তির আগে তীর্থে মন কিংখানের...

কিছুদিন আগেই শোনা যায় যে জওয়ান মুক্তির কারণে প্রচলিত নিয়ম ভাঙছে মুম্বইয়ের বিখ্যাত সিনেমা হল ‘গেইটি গ্যালাক্সি’। ‘জওয়ান’ রিলিজের প্রস্তুতি শুরু হয়েছে জোরকদমে। সাধারণত সকালের শো শুরু হয় সকাল ৯টা থেকে। কিন্তু, এবার শো শুরু হবে সকাল ৬টা থেকে। ‘পাঠান’ রিলিজের আগে শোয়ের টাইম তাঁরা এগিয়ে এনেছিলেন সকাল ৯টায়। এবার তা এগিয়ে করা হল সকাল ৬টায়। কিন্তু তাঁদেরও ছাড়িয়ে গেল বাংলা। জানা যাচ্ছে যে রাত ২ টোয় বাংলার একটি মাল্টিপ্লেক্সে থাকছে শো। রায়গঞ্জের কল্যানী মাল্টিপ্লেক্সে একটি শো রাখা হয়েছে রাত ২.১৫ মিনিটে। পাশাপাশি প্রথম শো নিউটাউনের মিরাজ সিনেমায় দেখা যাবে ৭ সেপ্টেম্বর ভোর ৫টায়।

প্রসঙ্গত,  দর্শকের প্রত্যাশা কি পূরণ করতে পারবেন বলিউড বাদশা? চাপে রয়েছেন খোদ কিং খানও। কিছুদিন আগেই জম্মু-কাশ্মীরের রিয়াসি জেলার ত্রিকুট পাহাড়ের উপরে বৈষ্ণো দেবীর মন্দিরে প্রার্থনা করতে গিয়েছিলেন তিনি। এবার মঙ্গলবার কাকভোরে তিনি হাজির তিরুপতির শ্রী ভেঙ্কটেশ্বর স্বামী মন্দিরে।  একেবারে দক্ষিণ ভারতীয় সাবেকি পোশাকে এদিন ভেঙ্কটেশ্বর মন্দিরে ফ্রেমবন্দি হলেন মেগাস্টার। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল সেই ভিডিয়ো ও ছবি। মঙ্গলবার কাকভোরেই তিরুপতির এই জনপ্রিয় মন্দিরে হাজির হন শাহরুখ। তাঁর সঙ্গে ছিলেন কন্যা সুহানা খান, শাহরুখের জওয়ানে তাঁর সহ অভিনেত্রী নয়নতারা ও তাঁর পরিচালক স্বামী ভিগনেশকে। সুহানা ও নয়নতারা, দুজনেরই পরনে ছিল সাদা সালোয়ার। শাহরুখের পরনে ছিল সোনালি পাড়ের অফ হোয়াইট মুন্ডু, সঙ্গে শর্ট কুর্তা ও সাদা স্টোল।

আরও পড়ুন- Sayantika on Zayed Khan: ‘প্রথম দেখায় কথা বলে মনে হল…’ জায়েদে মুগ্ধ সায়ন্তিকা!

অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে কি শাহরুখকে, নাকি রয়েছে অন্য টুইস্ট, তা নিয়ে উত্তেজনা তুঙ্গে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে অপহরণকারী। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন নয়নতারা। ইতোমধ্যেই ঝড় তুলেছে ছবির টিজার, ট্রেলার সহ তিনটি গান। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া। এখন অপেক্ষা আগামী ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ মুক্তির।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.