Jawan First Day First Show|Shah Rukh Khan: ভোর থেকে শুরু ‘জওয়ান’-এর শো, সারারাত জেগে রইলেন শাহরুখ...

Shah Rukh Khan: রিলিজের আগের রাতে চোখের পাতা এক করতে পারলেন না শাহরুখ। চিন্তায় নাকি অন্য কোন কারণে? টুইটারে খোলসা করলেন নিজেই। ভোরবেলা থেকেই শুরু জওয়ানের সেলিব্রেশন। কলকাতা থেকে তামিলনাড়ু, সব জায়গায় চিত্রটা একই।

Updated By: Sep 7, 2023, 12:43 PM IST
Jawan First Day First Show|Shah Rukh Khan: ভোর থেকে শুরু ‘জওয়ান’-এর শো, সারারাত জেগে রইলেন শাহরুখ...

Jawan First Day First Show, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জওয়ান ডে(Jawan Day) বলে কথা! ভোর রাত থেকে শুরু হয়ে গেছে সেলিব্রেশন। কলকাতা থেকে শুরু করে চেন্নাই, সারা দেশের চিত্রটা একই রকম। কোথাও ঢোল, মালা, নারকেল নিয়ে চলছে সেলিব্রেশন কোথাও আবার কেক থেকে কালার বম্ব, উন্মাদনায় ভাঁটা নেই। সারা দেশ জুড়ে শাহরুখ সাইক্লোন। সেলিব্রেশনে এগিয়ে রয়েছে কলকাতাই। সকাল ৫ টায় প্রথম শো দেখা যায় কলকাতাতে। তবে পিছিয়ে নেই মুম্বইও। সেখানেই একটি ব়্যালি বের হয় সকাল সাড়ে ৫টায়। ভোর ৬টায় শো শুরুর আগে ব়্যালি করে তাঁরা শাহরুখকে(Shah Rukh Khan) ওয়েলকাম জানান।

আরও পড়ুন- Jawan First Day First Show: ‘জওয়ান’ জ্বরে উত্তাল কলকাতা! কেক কেটে, মালা পরিয়ে, ঢোল বাজিয়ে সেলিব্রেশন উত্তর থেকে দক্ষিণে...

বোঝাই যাচ্ছে, শাহরুখ উন্মাদনা এতটাই যে ফ্যানেরা কার্যত জেগে রয়েছেন সারা রাত। তবে শুধুই কী ফ্যানেরা জেগে? ছবি দর্শকদের কতটা পছন্দ হবে তা জানতে সারা রাত জেগে বসে আছেন খোদ কিং খানও। ভোর ৫টার একটি ব়্যালি টুইট করে শাহরুখ লেখেন, ‘লাভ ইউ বয়েজ অ্যান্ড গার্লস। ছবিটা এনজয় করো। তোমরা শো দেখতে যাবে এটা দেখার জন্য আমি সারারাত জেগে। অনেক ভালোবাসা ও ধন্যবাদ।’

কলকাতাতেও সেলিব্রেশন তুঙ্গে। ভোররাতের বৃষ্টিকে উপেক্ষা করেই নিউটাউনের মিরাজ সিনেমা হলে ভিড় শাহরুখ ভক্তরা। হল জুড়ে তখন শুধুই সুপারস্টারের নামে জয়ধ্বনি। শাহরুখ ভক্তদের একটাই দাবি অতীতের সব রেকর্ড ভেঙে দেবে এই সিনেমা। ছোটবেলা থেকেই শাহরুখ ভক্ত টলিউড দম্পতি নীল ও তৃণা। শাহরুখের কোনো সিনেমাই তাঁরা মিস করেন না। এই সিনেমা দেখার জন্য তাঁরা খুবই উত্তেজিত। তাঁদের আশা ব্লক ব্লাস্টার হবে এই মুভি, জি ২৪ ঘণ্টাকে জানালেন তারকা দম্পতি।

ভোর ৫টায় শুধু নয়, বেলা গড়াতে একই দৃশ্য চোখে পড়ল বিজলী সিনেমা হলেও। শাহরুখের বড় কাটআউটে ঝুলছে মালা, কেক থেকে আবির সেলিব্রেশনে যাবতীয় উপকরণ হাতে নিয়ে হাজির ফ্যানেরা। তাঁদের সকলের হাতে দেখা গেল শাহরুখের নাম লেখা ব্যান্ড। এমনকী পুজোর থালায় মালা, নারকেল নিয়ে হাজির ফ্যানেরা। বসুশ্রীতেও একই চিত্র। মেনকা সিনেমা হলেও সেলিব্রেশন জমজমাট। শাহরুখের জন্য একটা ব়্যালির আয়োজন করেছে সেখানকার সদস্যরা।

আরও পড়ুন- Parineeti Chopra-Raghav Chadha Wedding: সেপ্টেম্বরের শেষে রাজস্থানে বসবে বিয়ের আসর, ভাইরাল পরিণীতি-রাঘবের বিয়ের কার্ড...

অশোকা সিনেমা হলে হাজির শাহরুখ খান ফ্যান ক্লাব বেহালার সদস্যরা। পাঞ্জাবী ঢোল নিয়ে হাজির তাঁরা। ফাটানো হচ্ছে কালার ব্যোম। নাচে গানে হলের বাইরে উন্মাদনা তুঙ্গে। হলের বাইরে থিকথিকে ভিড়। অশোকার প্রথম শো টাইম সকাল ১১ টা থেকে হলেও সকাল ৭ টা থেকে শুরু হয়েছে সেলিব্রেশন। অশোকার প্রথম শোয়ের সব টিকিট কিনে নিয়েছেন ফ্যান ক্লাবের সদস্যরা। শাহরুখের সাফল্য কামনা করে কাটা হয় কেকও, ফাটানো হয় নারকেলও। এক কথায় ফ্যানেদের উত্তেজনা তুঙ্গে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.