Shah Rukh Khan: 'তোমার থেকে বেশি ট্যালেন্টেড', ইরফানের 'ছোট্ট পাঠান'-এর প্রশংসায় শাহরুখ

শাহরুখ খানের এই অ্যাকশন ড্রামা ১০০০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে। ইরফানের পোস্ট করা ভিডিওয় দেখা যাচ্ছে, তার ছেলে 'ঝুম জো পাথান' গানের তালে নাচছে। ছোট্ট ছেলে উত্তেজিত হয়ে ফোনটা তুলেই নেয়। 

Updated By: Mar 23, 2023, 03:19 PM IST
Shah Rukh Khan: 'তোমার থেকে বেশি ট্যালেন্টেড', ইরফানের 'ছোট্ট পাঠান'-এর প্রশংসায় শাহরুখ
ফোটো- ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নতুন ফ্যান পেলেন শাহরুখ খান। তাও আবার খুদে অনুরাগী। যে টলমল পায়ে পাঠানের গানের তালে তালে নেচে চলেছে। ক্রিকেটার ইরফান পাঠানের ছেলে ট্যুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে তাঁর ছেলে খুশিতে ঝুম জো পাঠান গানে নাচছে। শাহরুখ খান বলেন, 'বাবার চেয়েও বেশি প্রতিভাবান.... ছোট্ট পাঠান। গান শুরু হতেই তালে তালে নাচতে শুরু করে তাঁর ছেলে ইমরান। এই ভিডিও শেয়ার করে প্রাক্তন ক্রিকেটার বলেন, “শাহরুখ, আপনার মিষ্টি ভক্তদের তালিকায় আরও একজনের নাম যোগ করে নিন।”

আরও পড়ুন, Jeet| Chengiz: নীরজ পাণ্ডের হাত ধরে বলিউডে 'চেঙ্গিজ' জিৎ, নেটপাড়ায় ঝড় তুলেছে হিন্দি টিজার...

'পাঠান' দিয়ে চার বছর পর পর্দায় ফিরলেন এসআরকে। শেষবার তাঁকে দেখা গিয়েছিল 'জিরো' ছবিতে। ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার পর থেকেই বক্স অফিসে দাপট ধরে রেখেছিলেন সিদ্ধার্থ আনন্দ-পরিচালক। শাহরুখ খানের এই অ্যাকশন ড্রামা ১০০০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে। ইরফানের পোস্ট করা ভিডিওয় দেখা যাচ্ছে, তার ছেলে 'ঝুম জো পাথান' গানের তালে নাচছে। উত্তেজিত হয়ে ফোনটা তুলেই নেয় ইরফান পুত্র সুলেমান। 

সেই ট্যুইট শেয়ার করে শাহরুখ খান লেখেন, তোমার থেকেও বেশি প্রতিভাবান ছোট্টা পাঠান।  নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে ইমরানের এই মিষ্টি ভিডিও। তা দেখে নেটিজেনদের অনেকেই কমেন্ট করেন। শাহরুখ খান, দীপিকা পাডুকোন ও জন আব্রাহামের এই প্রথম একসঙ্গে ছবি। পাঠানের চিত্রনাট্য লিখেছেন সিদ্ধার্থ আনন্দ এবং পরিচালনা করেছেন যশ রাজ ফিল্মস।তামিল ও তেলেগু ভাষায়ও মুক্তি পেয়েছ এই ছবি।

প্রসঙ্গত, সুলেমান ইরফান পাঠান ও তাঁর স্ত্রী সাফা বেইগের দ্বিতীয় সন্তান, ২০২১-এ জন্ম হয় তাঁর। এর আগে ইরফান ও সাফার আরও একটি ৫ বছর বয়সী পুত্র সন্তান রয়েছে, যার নাম ইমরান খান পাঠান।

আরও পড়ুন, Ranveer Singh beats Virat Kohli: ব্র্যান্ড ভ্যালু ১৪৯৪ কোটি! বিরাট কোহলিকে হারিয়ে শীর্ষে রণবীর সিং...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.