Jawan: ৫০ কোটির অ্যাডভান্স বুকিং! ‘পাঠান’-এর রেকর্ড ভাঙল ‘জওয়ান’!

Jawan: দর্শকের প্রত্যাশা কি পূরণ করতে পারবেন বলিউড বাদশা? চাপে রয়েছেন খোদ কিং খানও? তবে বুধবার কিছুটা হলেও চাপমুক্ত হলেন শাহরুখ কারণ অ্যাডভান্স বুকিংয়েই এই ছবি ছাপিয়ে গেছে সমস্ত রেকর্ড। বিক্রি হয়ে গেছে ১১ লক্ষ টিকিট। মুক্তির আগেই ছবির আয় ছুঁয়েছে ৫০ কোটি।

Updated By: Sep 6, 2023, 08:13 PM IST
Jawan: ৫০ কোটির অ্যাডভান্স বুকিং! ‘পাঠান’-এর রেকর্ড ভাঙল ‘জওয়ান’!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথমদিনে বক্স অফিসে ১০০ কোটি টাকা ব্যবসা করতে পারে শাহরুখ খানের(Shah Rukh Khan) ‘জওয়ান’(Jawan), এই খবরেই সরগরম গোটা ভারত। আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ‘জওয়ান’। টিকিটের চাহিদা তুঙ্গে। এই প্রথম কলকাতায় কোনও ছবির শো (Jawan First Show) শুরু হতে চলেছে সকাল ৫টা থেকে। এছাড়াও রাত্রি ২টোতেও থাকছে শো। মুক্তির আগেই রেকর্ড গড়ছে ‘জওয়ান’। এমনকী শাহরুখ নিজেই ভাঙছেন নিজের রেকর্ড। টিকিটের রেকর্ড সংখ্যক বিক্রি জানান দিচ্ছে এই ছবি হতে চলেছে ভারতের সর্বকালের সেরা ওপেনিং(Advance Booking)।

আরও পড়ুন- Jawan First Show: বাংলায় 'জওয়ান' জ্বর, রাত ২টো বা ভোর ৫টা স্ক্রিন দাপাবেন বাদশা

শোনা যাচ্ছে এ যাবৎ হিন্দি, তামিল, তেলুগু মিলিয়ে প্রায় ১১ লক্ষ টিকিট বিক্রি হয়ে গেছে জওয়ানের। এর আগে অগ্রিম সর্বোচ্চ টিকিট বিক্রির তালিকায় নাম লিখিয়েছিল পাঠান। মুক্তির আগে সেই ছবির ১০.৮১ লক্ষ টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। তবে এবার সেই রেকর্ড নিজেই ভাঙলেন শাহরুখ। মুক্তির আগেই এই ছবির ১১ লক্ষ টিকিট বিক্রি হয়ে গেছে। জানা যাচ্ছে, ইতোমধ্যেই ৫০ কোটি ব্যবসা করে নিয়েছে শাহরুখের ‘জওয়ান’।

‘জওয়ান’ প্রসঙ্গে সম্প্রতি শাহরুখ বলেন, ‘আমি বিগিলের সেটে প্রথম অ্যাটলির সঙ্গে দেখা করি। সেই সময় আমি চেন্নাইয়ে ছিলাম। আমি ওখানে ওর সঙ্গে দেখা করি। ও বলে যে ও আর ওর বউ প্রিয়া আমাকে খুবই পছন্দ করে। এরপর কোভিড চলে আসে। আমি বাড়িতেই বসেছিলাম। ও আমাকে দেখতে মুম্বই এসেছিল। আমার সবচেয়ে ভালো লেগেছে যে প্রথমেই ও বলে, আমার সঙ্গে পাঁচটা মেয়ে থাকবে। তখন আমি জিগ্গেস করি অ্যাকশন থাকবে? বলে থাকবে। হাই স্পিড শট থাকবে? বলে, থাকবে। নাচ-গান, ভালো সংলাপ থাকবে? বলল থাকবে। এইভাবেই জওয়ান শুরু।’

আরও পড়ুন- Ranjit Mallick: ‘রিটায়ারমেন্ট প্ল্যান’ খারিজ, হরনাথের হাত ধরে ফের পুলিসের চরিত্রে রঞ্জিত মল্লিক! সঙ্গে ঋত্বিক-পার্ণো

শাহরুখ জ্বরে কাবু গোটা দুনিয়া। তবে সেই ঝড় একটু বেশিই ছড়িয়েছে বাংলায়। জানা যাচ্ছে যে বাংলায় জওয়ানের চাহিদা এতোটাই আকাশছোঁয়া যে ছবির মুক্তির পরের দিন থেকে একটি করে শো রাখা হয়েছে রাত ২টো ১৫ মিনিটে। অন্যদিকে কলকাতায় প্রথম শো(Jawan First Show) হতে চলেছে ভোর ৫টায়। জানা যাচ্ছে যে রাত ২ টোয় বাংলার একটি মাল্টিপ্লেক্সে থাকছে শো। রায়গঞ্জের কল্যানী মাল্টিপ্লেক্সে একটি শো রাখা হয়েছে রাত ২.১৫ মিনিটে। পাশাপাশি প্রথম শো নিউটাউনের মিরাজ সিনেমায় দেখা যাবে ৭ সেপ্টেম্বর ভোর ৫টায়।

অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে কি শাহরুখকে, নাকি রয়েছে অন্য টুইস্ট, তা নিয়ে উত্তেজনা তুঙ্গে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে অপহরণকারী। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন নয়নতারা। ইতোমধ্যেই ঝড় তুলেছে ছবির টিজার, ট্রেলার সহ তিনটি গান। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া। এখন অপেক্ষা আগামী ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ মুক্তির।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.