Jawan Box Office Collection Day 4: মাত্র ৪ দিনে ৫০০ কোটির বেশি আয়, নিজের রেকর্ড নিজেই ভাঙছেন শাহরুখ...

Jawan Box Office Collection Day 4: ‘আমি নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী’, কথায় নয়, কাজে প্রমাণ করলেন শাহরুখ খান। বক্স অফিসে ঝড় তুলেছে তাঁর ছবি ‘জওয়ান’। মাত্র ৪ দিনেই এই ছবি ব্যবসা করেছে ৫০০ কোটির বেশি।  

Updated By: Sep 11, 2023, 07:33 PM IST
Jawan Box Office Collection Day 4: মাত্র ৪ দিনে ৫০০ কোটির বেশি আয়,  নিজের রেকর্ড নিজেই ভাঙছেন শাহরুখ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৫২০.৭৯ কোটি! হ্যাঁ ঠিকই পড়েছেন, মাত্র চারদিনে ৫২০ কোটি ৭৯ লক্ষ টাকা আয় করেছে শাহরুখ খানের(Shah Rukh Khan) ‘জওয়ান’(Jawan)। যা ভারতীয় ছবির ইতিহাসে অদৃষ্টপূর্ব। শুধুমাত্র ভারতেই এই ছবি চারদিনে অতিক্রম করেছে ৩০০ কোটির গন্ডি। বক্স অফিসে নিজের রেকর্ড নিজেই ভাঙছেন কিং খান(King Khan)। জন্মাষ্টমীর দিন মুক্তি পাওয়ার পর থেকেই প্রতিদিনই গড়ে ১০০ কোটির ব্যবসা করেছে এই ছবি, তবে রবিবার পার করে ফেলল সব রেকর্ড।

আরও পড়ুন- Jawan: ‘জওয়ান’-এ গোরক্ষপুর শিশুমৃত্যুর ছায়া! শাহরুখকে ধন্যবাদ ডা: কাফিল খানের...

এই বক্স অফিস কালেকশনের(box office collection) দৌলতে জওয়ান হল, প্রথম ভারতীয় ছবি যা মাত্র ৪দিনে, যা মাত্র প্রথম সপ্তাহান্তেই অতিক্রম করল ৫০০ কোটির গন্ডি। শাহরুখ এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী, পাঠান ও জওয়ানের সাফল্যের মধ্যে দিয়ে সে কথাই প্রমাণ করলেন তিনি। এরই সঙ্গে পিছনে ফেলে দিলেন দঙ্গল, বাহুবলীর মতো বড়মাপের ছবির রেকর্ডই। এরকমই চলতে থাকলে ইতিহাসের পাতায় শুধু জওয়ান নয়, নাম লেখাবেন খোদ শাহরুখ। তিনিই প্রথম সুপারস্টার হবেন, একই বছরে যাঁর দুটো ছবি একই সঙ্গে আয় করবে ১০০০ কোটি।

আরও পড়ুন- Aneek Dhar: ফের বাবা হলেন অনীক, শেয়ার করলেন সদ্যোজাতর ছবি, শুভেচ্ছা শুভশ্রীর...

প্রসঙ্গত, অ্যাকশন, রোমান্সে, সামাজিক বার্তার মিশেলে এই ছবির গল্প ও পরিচালকের আসনে বাজিমাত করেছেন অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোনকে। ক্যামিও চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যায় শাহরুখকে, গল্পে রয়েছে বেশ কয়েকটি টুইস্ট, সব মিলিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে অপহরণকারী, একদিকে বাবা-ছেলে দুই ভূমিকাতেই তিনি। ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করলেন নয়নতারা। অল্প সময়ের উপস্থিতি হলেও নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া থেকে শুরু করে গোটা দেশ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.