Shah Rukh Khan’s Dunki: ইতিহাস রচনার পথে ‘ডাঙ্কি’, নিজের রেকর্ড নিজেই ভাঙছেন শাহরুখ!

Dunki First Show: সময়ের অভাব, থ্রি ইডিয়টস ফিরিয়েছিলেন শাহরুখ খান। তবে এবার প্রায় এক দশকেরও বেশি সময় পরে রাজকুমার হিরানির ছবিতে দেখা যেতে চলেছে শাহরুখ খানকে। ২১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘ডাঙ্কি’(Dunki)। তবে রিলিজের সঙ্গে সঙ্গেই ইতিহাসে নাম লেখাতে চলেছে এই ছবি।

Updated By: Dec 17, 2023, 09:14 PM IST
Shah Rukh Khan’s Dunki: ইতিহাস রচনার পথে ‘ডাঙ্কি’, নিজের রেকর্ড নিজেই ভাঙছেন শাহরুখ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘পাঠান’, ‘জওয়ান’-এর পর এবার ‘ডাঙ্কি’(Dunki), একই বছরে কি তিনবার ১০০০ কোটির গন্ডি পেরোতে পারবেন শাহরুখ(Shah Rukh Khan)? এই আলোচনাতেই সরগরম বিটাউন। এরই মাঝে শাহরুখের ‘ডাঙ্কি’ এবার ইতিহাস রচনার পথে। মুম্বইয়ের গেইটি সিনেমা হলে সকাল ৬টায় ছিল ‘জওয়ান’-এর প্রথম শো। সেই রেকর্ড ছাপিয়ে এবার ‘ডাঙ্কি’র প্রথম শো(Dunki First Show) হতে চলেছে সকাল ৫টা ৫৫ মিনিটে, যা গেইটিতে ভারতীয় সিনেমার ইতিহাসে নয়া নজির।

আরও পড়ুন- Shah Rukh Vs Prabhas: অগ্রিম বুকিং থেকেই হাড্ডাহাড্ডি লড়াইয়ে ডাঙ্কি-সালার, শাহরুখ নাকি প্রভাস, এগিয়ে কে?

মুম্বইয়ের অন্যতম জনপ্রিয় ও ইতিহাসবাহী সিনেমা হল গেইটি গ্যালাক্সি। এই সিনেমাহলে সাধারণত যেকোনও ছবির প্রথম শো থাকে বেলা ১২টায়। জওয়ানের সময়েই ভাঙা হয়েছিল সেই রেকর্ড। এবার সেই রেকর্ডকেও ছাপিয়ে গেল ‘ডাঙ্কি’। শাহরুখ ফ্যান ক্লাব এসআরকে ইউনিভার্স আলাদা করেই গেইটি গ্যালাক্সিতে আয়োজন করেছিল পাঠান ও জওয়ানের শো। এখানেই শেষ নয়, সারা বিশ্বজুড়ে এই ফ্যান ক্লাব প্রায় ১০০০ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিল।

অ্যাডভান্স বুকিং ইতোমধ্যেই শুরু হয়েছে। প্রথমদিনের জন্য হিন্দিতে ২,৮৩৬টি শো-এর জন্য ডাঙ্কির ৩৩,৭৭০টি টিকিট বিক্রি করেছে। অগ্রিম বিক্রি থেকে ১.২৪ কোটি আয় করেছে ডাঙ্কি। বাণিজ্য বিশ্লেষক সুমিত কাদেল জানিয়েছেন, ‘ডাঙ্কির অগ্রিম টিকিট বিক্রি অসাধারণভাবে শুরু হয়েছে। ফিল্ম জাতীয় চেইন মাল্টিপ্লেক্সে ১০ হাজারের বেশি টিকেট বিক্রি করেছে সিনেমাটি। নন-ন্যাশনাল চেইনও ভালো বিক্রি দেখাচ্ছে। যদি এই গতি অব্যাহত থাকে তবে ডাঙ্কি চূড়ান্ত অগ্রিম বুকিংয়ের ক্ষেত্রে ২০২৩ সালের অন্যতম সেরা ছবি হতে চলেছে।আগামী তিন দিনের মধ্যে পরিষ্কার বোঝা যাবে প্রতিযোগিতা।

আরও পড়ুন- Amitabh Bachchan on Aaradhya: জন্মদিনে শুভেচ্ছা জানাননি, তবে এবার নাতনি আরাধ্যার জন্য কলম ধরলেন অমিতাভ...

প্রসঙ্গত, অভিবাসন সমস্যা নিয়ে তৈরি রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’। জওয়ান ও পাঠান ছবির পর একেবারে অন্য অবতারে ডাঙ্কিতে দেখা যাবে শাহরুখ খানকে। শাহরুখ অভিনীত চরিত্রটির ইংল্যান্ডে বেআইনি অনুপ্রবেশ নিয়েই কাহিনী আবর্ত হয়েছে। এই ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে দেখা যাবে তাপসী পান্নুকেও।এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে ভিকি কৌশল ও বোমান ইরানিকে। লন্ডন, কানাডা, তুরস্ক থেকে শুরু করে কাশ্মীরে শ্যুটিং করতে দেখা গিয়েছে তাঁদের। ইতোমধ্যেই দর্শকদের মনে ঝড় তুলেছে টিজার ও ছবির গান। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘ডাঙ্কি’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.