ঐশ্বর্যর ম্যানেজারকে প্রাণে বাঁচিয়েও এনিয়ে প্রচার চান না শাহরুখ

 সেই সময়েই কিং খান ছুটে এসে আগুন নেভাতে সাহায্য করেন। সেটা করতে গিয়ে নিজেও কিছুটা আহত হন শাহরুখ।     

Updated By: Nov 3, 2019, 06:51 PM IST
ঐশ্বর্যর ম্যানেজারকে প্রাণে বাঁচিয়েও এনিয়ে প্রচার চান না শাহরুখ

নিজস্ব প্রতিবেদন : কয়েক দিন আগের ঘটনা। অমিতাভ বচ্চনের দীপাবলির অনুষ্ঠানে আক্ষরিক অর্থেই নায়কোচিত মতো কাজ করেছিলেন শাহরুখ খান। সূত্রের খবর, দীপাবলির অনুষ্ঠান চলাকালীন বাজি থেকে হঠাৎই আগুন লেগে যায় ঐশ্বর্য রাই বচ্চনের ম্যানেজার অর্চনা সদানন্দের লেহেঙ্গাতে। বিষয়টি নজরে আসতেই সঠিক সময়ে ছুটে এসে আগুন নেভাতে সাহায্য করেন শাহরুখ। শোনা যায়, সেটা করতে গিয়ে শাহরুখের কিছুটা জখম হন কিং খান নিজেও। 

শাহরুখ এই খবরটা শুরু থেকেই চেপে রাখতে চেয়েছিলেন। কিন্তু এমন বীরত্বের খবর কি আর চাপা থাকে? পার্টিতে যোগ দেওয়া সেলেব্রেটিদের দৌলতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই খবর। কিং খান নিজে এ বিষয়ে মুখ না খোলায় প্রথমে অনেকেই এই খবর গুজব বলে উড়িয়ে দেন। কিন্তু ঘটনার পর পরই সলমন খানের একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে গোটা ব্যাপারটার সত্যতা প্রমাণিত হয়।

আরও পড়ুন-জন্মদিনে সলমনের ফোন ধরলেন না শাহরুখ! ভিডিয়োয় জানালেন ভাইজান

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

@iamsrk

A post shared by Chulbul Pandey (@beingsalmankhan) on

আরও পড়ুন-'কিল করদা'র পর আড্ডায় নিজের 'পাগলপন' নিয়ে হাজির মালবিকা

গতকাল শাহরুখের ৫৪ তম জন্মদিনে বিশেষ সাংবাদিক সম্মেলনে তাঁকে এ বিষয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা। তবে সেখানেও এ বিষয়ে মুখ খুলতে চাননি বাদশা। তিনি বলেন, "এ বিষয়ে আমি কথা বলতে চাই না। এটা একান্তই ব্যক্তিগত বিষয়।"

তিনি বলেন, এ ধরনের ঘটনায় একটি বক্তব্যের প্রেক্ষিতে অনেক ধরনের কখা উঠে আসে। তাই চুপ থাকাকেই তিনি শ্রেয় বলে মনে করছেন। তবে, শাহরুখ বলেন, "আমি শুধু এটুকু ভেবে খুশি যে যিনি এই দুর্ভাগ্যজনক ঘটনায় আহত হয়েছেন তিনি এই মুহূর্তে সুস্থ আছেন।"

.