Shah Rukh Khan to Narendra Modi: ‘আপনার নেতৃত্বেই...’, ‘জওয়ান’ ঝড়ের মাঝেই মোদীকে শুভেচ্ছা শাহরুখের...

G-20 Summit: শেষ হল জি টোয়েন্টি বৈঠক। জি ২০ দেশগুলির রাষ্ট্রনেতারা এই বৈঠকে যোগদান করতে হাজির হয়েছিলেন দিল্লিতে। এই বৈঠকের সাফল্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভিনন্দন জানালেন শাহরুখ খান।

Updated By: Sep 10, 2023, 07:43 PM IST
Shah Rukh Khan to Narendra Modi: ‘আপনার নেতৃত্বেই...’, ‘জওয়ান’ ঝড়ের মাঝেই মোদীকে শুভেচ্ছা শাহরুখের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সারা দেশ এখন দুটো খবরেই চোখ রেখেছে, একদিকে পর্দায় জওয়ান(Jawan) ঝড় তো অন্যদিকে দিল্লিতে জি টোয়েন্টি শীর্ষ সম্মেলনের( G-20 Summit) রবিবার দ্বিতীয় ও শেষ দিন। তৃতীয় পর্যায়ে আজ আলোচনা ওয়ান ফিউচার নিয়ে। সকাল সাড়ে দশটা থেকে অধিবেশন। তার আগে সকালে রাষ্ট্রনেতারা যান গান্ধী ঘাটে মহাত্মা গান্ধীর সমাধিস্থলে। সেখানে গান্ধীজির প্রিয় ভক্তিমূলক সঙ্গীত পরিবেশন করবেন শিল্পীরা। এরপর ভারত মণ্ডপমে বৃক্ষরোপণ কর্মসূচি। বিশ্বের ভালর জন্য কাল একাধিক বিষয়ে প্রস্তাব নিয়েছে জি টোয়েন্টির সদস্যরা। ট্যুইট করে জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(Narendra Modi)। এদিন সম্মেলন শেষে সোশ্যাল মিডিয়ায় নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানালেন শাহরুখ খান(Shah Rukh Khan)।

আরও পড়ুন- 'Jawan' box office collection Day 3: বিশ্বজুড়ে শাহরুখ সাইক্লোন, ৩ দিনে ৩০০ কোটির ক্লাবে ‘জওয়ান’...

সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখের জওয়ান। সেই ছবিতে উঠে এসেছে এমন অনেক ঘটনা, যা অস্বস্তি দিতে পারে কেন্দ্রীয় সরকারকে। এমনকী সেই ছবিতে সাধারণ মানুষকে ভোটপ্রদানের অধিকার নিয়েই বিশেষ বার্তাও দেন শাহরুখ খান। পরোক্ষভাবেই সংলাপে উঠে আসে সরকার বিরোধী কথা। এরই মাঝে নরেন্দ্র মোদীকে অভিনন্দন জানানোয় নেটিজেনরা অনেকেই মনে করছেন ভারসাম্য আনতেই কি কিং খানের এই বার্তা?

আরও পড়ুন- Mithun Chakraborty: ‘ভিলেন হব ভেবেছিলাম, মৃণালদা বললেন...’ স্কটিশে পা রেখে নস্টালজিক মিঠুন

কী লিখেছেন শাহরুখ? প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে শাহরুখ লেখেন, "জি-২০ সম্মেলন সফলভাবে আয়োজন করা ও দুনিয়ার বিভিন্ন দেশের মধ্যে ঐক্যের চেষ্টা করে উজ্জ্বল ভবিষ্যত গড়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভিনন্দন।প্রতিটি ভারতবাসীর কাছে এটা গর্ব ও সম্মানের বিষয়। আপনার নেতৃত্বে আমরা শুধু একা নয় সবাই এগিয়ে যাবো। এক বিশ্ব, এক পরিবার, এক ভবিষ্যত।" এর আগেও নতুন সংসদ ভবন প্রসঙ্গে মোদীকে অভিনন্দন জানিয়ে পোস্ট করেছিলেন শাহরুখ।

প্রসঙ্গত, বিগত তিনদিনে সারা বিশ্বজুড়ে এযাবৎ জওয়ানের আয় ৩৮৪.৬৯ কোটি। অ্যাকশন, রোমান্সে, সামাজিক বার্তার মিশেলে এই ছবির গল্প ও পরিচালকের আসনে বাজিমাত করেছেন অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোনকে। ক্যামিও চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যায় শাহরুখকে, গল্পে রয়েছে বেশ কয়েকটি টুইস্ট, সব মিলিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে অপহরণকারী, একদিকে বাবা-ছেলে দুই ভূমিকাতেই তিনি। ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করলেন নয়নতারা। অল্প সময়ের উপস্থিতি হলেও নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া থেকে শুরু করে গোটা দেশ।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.