প্রাক্তন 'প্রেমিকা' প্রিয়াঙ্কার বিয়ের কথা শুনেই কি চোটে গেলেন শাহরুখ খান? দেখুন

ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও 

Updated By: Nov 5, 2018, 06:24 PM IST
প্রাক্তন 'প্রেমিকা' প্রিয়াঙ্কার বিয়ের কথা শুনেই কি চোটে গেলেন শাহরুখ খান? দেখুন

নিজস্ব প্রতিবেদন : চলতি মাসে রণবীর সিং-এর সঙ্গে সাতপাক ঘুরবেন দীপিকা পাডুকন। রণবীর-দীপিকার বিয়ে শেষ হতে না হতেই ডিসেম্বরে মার্কিন পপস্টার নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন প্রিয়াঙ্কা চোপড়া। ফলে, বলিউডে ইতিমধ্যেই বিয়ের মরশুম চলছে রমরমিয়ে। যা নিয়ে উচ্ছ্বসিত বলিউড তারকাদের ভক্তরা। কিন্তু, দীপিকা এবং প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে শাহরুখ খান কি বললেন জানেন?

আরও পড়ুন : এ কী কাণ্ড! প্রকাশ্যে কান ধরলেন দেব? দেখুন ভিডিও
সম্প্রতি 'জিরো'-র ট্রেলর লঞ্চের অনুষ্ঠানে একসঙ্গে হাজির হন শাহরুখ খান, অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। আর সেখানেই দীপিকা, প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় কিং খান-কে। 'ভাল বন্ধু' প্রিয়াঙ্কার বিয়েতে কি হাজির হবেন শাহরুখ? সাংবাদিকের ওই প্রশ্ন শুনেই যেন চোটে যান কিং খান।

আরও পড়ুন : ১৫ বছরের ছোট প্রেমিকই সব, রোমানকে নিয়ে শিল্পার বাড়িতে হাজির সুস্মিতা
তিনি বলেন, যাঁদের বিয়ে করার দরকার, তাঁরা বিয়ে করছেন। এই নিয়ে এত কথা বলার কী হয়েছে? বিয়েতে হাজির হওয়া নিয়ে তিনি 'বেগানি শাদি মে আব্দুল্লা দিওয়ানা'-র প্রসঙ্গ টেনে অনেন। পাশাপাশি তিনি আরও বলেন, তিনি অনেক আগেই বিয়ে করে ফেলেছেন। বার বার বিয়ে করবেন নাকি বলেও প্রশ্ন তোলেন তিনি। শুধু তাই নয়, বিয়ে করে যাঁরা মজা করবেন, সেটা তাঁদের বিষয়।  তাঁদের সন্তান হবে, সেটাও তাঁদের বিষয়। সুতরাং তিনি এ বিষয়ে কী করবেন বলে প্রশ্ন তোলেন শাহরুখ খান।

শুনুন কী বললেন শাহরুখ...

 

কিং খানের ওই সাংবাদিক সম্মেলনের পর থেকেই শুরু হয় গুঞ্জন। এক সময়ের বান্ধবী প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে কি খুশি নন শাহরুখ খান? আর সেই কারণেই কি 'বেগানি শাদি মে আব্দুল্লা দিওয়ানা'-র প্রসঙ্গ তুলে আনলেন তিনি? যদিও এ বিষয়ে সুস্পষ্টভাবে কোনও উত্তর মেলেনি।
শোনা যায় 'ডন টু'-এর শুটিংয়ের সময় থেকেই নাকি শাহরুখ খানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বেশ সখ্যতা গড়ে ওঠে। শাহরুখের বাড়িতে বেড়ে যায় প্রিয়াঙ্কার যাতায়াত। গৌরী খানও বেশ ভাল বন্ধু হয়ে যান প্রিয়াঙ্কার। কিন্তু, দুবাইতে গিয়ে নাকি শাহরুখের সঙ্গে অন্যরকম সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। ওই ঘটনা জানাজানি হতেই এরপর থেকে প্রিয়াঙ্কার সঙ্গে সমস্ত সম্পর্কের পাট চুকিয়ে দেন কিং খান। গৌরী খান-ও প্রিয়াঙ্কার মন্নত আসা বন্ধ করে দেন।

.