Shah Rukh Khan-Suhana Khan: বাঙালি পরিচালকের ছবিতে প্রথমবার বড়পর্দায় একসঙ্গে শাহরুখ-সুহানা...

Shah Rukh Khan-Suhana Khan: এবার সুজয় ঘোষের পরিচালনায় বড়পর্দায় ডেবিউ করবেন সুহানা খান। এই ছবিতে বিশেষ চরিত্রে থাকবেন শাহরুখও। সোমবারই প্রকাশ্যে এসেছিল বাবা মেয়ের একসঙ্গে ছবির কথা। মঙ্গলবার জানা গেল নয়া তথ্য।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 27, 2023, 04:19 PM IST
Shah Rukh Khan-Suhana Khan: বাঙালি পরিচালকের ছবিতে প্রথমবার বড়পর্দায় একসঙ্গে শাহরুখ-সুহানা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবারই জানা যায়, বাবা শাহরুখের(Shah Rukh Khan) সঙ্গেই বড়পর্দায় পা রাখবেন সুহানা খান(Suhana Khan)। শোনা যায় সেই ছবি যৌথ প্রযোজনা করবেন পাঠান খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ ও শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। সাম্প্রতিক রিপোর্টে জানা যাচ্ছে, একটি অ্যাকশন থ্রিলার তৈরি করবেন তাঁরা। সেই অ্যাকশন থ্রিলারের পরিচালক হলেন বাঙালি পরিচালক সুজয় ঘোষ।

আরও পড়ুন- Dev-Rukmini: ‘আমার একমাত্র সত্য’, সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখা-পলা! রুক্মিনীর জন্মদিনে নয়া ঘোষণা দেবের...

শাহরুখের প্রযোজনায় এর আগে বদলা বানিয়েছিলেন সুজয়। সেই ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু। এর আগে থ্রিলার নিয়ে কাজ করলেও অ্যাকশন থ্রিলার পরিচালনা করেননি তিনি। যদিও ছবির যাবতীয় তথ্য গোপন রাখাই হচ্ছে। জোয়া আখতারের ছবি ‘আর্চিসে’ অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে সুহানা খানকে। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখছেন শাহরুখকন্যা। তবে ছবিটি বড়পর্দায় নয়, ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। এরপর বাবার সঙ্গেই বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন সুহানা খান। পাঠান-এর(Pathaan) সাফল্যের পর সিদ্ধার্থ আনন্দের(Sidharth Anand) সঙ্গে ফের জুটি বাঁধছেন শাহরুখ খান। তাঁদের দুজনের যৌথ প্রযোজনায় একটি ছবির পরিকল্পনা করছেন তাঁরা। 

নাম প্রকাশে অনিচ্ছুক সিদ্ধার্থ-শাহরুখ ঘনিষ্ঠ এক ব্যক্তির দাবি, ‘পাঠানের সাফল্যের পর এবার পরিচালক ও অভিনেতা জুটি ছাড়াও আরও অনেক ভূমিকায় দেখা যাবে তাঁদের। ইতোমধ্যেই একটি ছবির পরিকল্পনা করছেন তাঁরা। সেই ছবিটি মুক্তি পাবে তাঁদের প্রযোজনা সংস্থা থেকে। যদিও ছবির নাম এখনও ঠিক হয়নি তবে ইতোমধ্যেই ছবির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। সকলে এই ছবির শ্যুটিং শুরুর অপেক্ষায় আছে।’

আরও পড়ুন- Arijit Singh: শ্রোতাদের প্রতিক্রিয়া কেমন হবে বুঝেও কেন গাইলেন ‘পাসুরি নু'? উত্তরে ফের মন জিতলেন অরিজিৎ

সূত্রের খবর, ছবিতে শাহরুখের চরিত্রটি কী বা চরিত্রটা কতটা বড় তা এখনও পরিষ্কার নয়। তোমার শোনা যাচ্ছে ছবিতে শাহরুখের চরিত্রটি নায়কের নয়, ডিয়ার জিন্দেগীর মতোই ছোট চরিত্রে অল্প সময়ের জন্যই পর্দায় আসবেন কিং খান। এছাড়াও ছবিটিতে থাকবে একাধিক চরিত্র। আপাতত সেই সব চরিত্রে কাস্টিং চলছে। তবে সেখানেই একটি মুখ্য চরিত্রে থাকবেন সুহানা খান। আপাতত রেড চিলিজ থেকে মুক্তির অপেক্ষায় রয়েছে অ্যাটলির ছবি জওয়ান। এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। অন্যদিকে সিদ্ধার্থ আনন্দ বানাচ্ছেন ফাইটার। এরপর টাইগার শ্রফের সঙ্গে ব়্যাম্বো বানাবেন সিদ্ধার্থের প্রযোজনা সংস্থা। তারপরেই সুহানা ও শাহরুখকে একসঙ্গে পর্দায় আনবেন পরিচালক সুজয় ঘোষ। যেখানে শাহরুখের পাশাপাশি ছবি প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.