Shah Rukh Vs Salman: বন্ধুত্বে ছেদ পাঠান-টাইগারের! এবার একে অপরের বিরুদ্ধে শাহরুখ-সলমান...

Shah Rukh Vs Salman: যখন বিপাকে পাঠান তখন তাঁকে কার্যত উদ্ধার করতে আবির্ভাব হয়েছেন টাইগার সলমান। তাঁদের অফস্ক্রিন বন্ধুতা সরাসরি ছাপ ফেলেছে অনস্ক্রিনেও। আর সেই রসায়নেই মুগ্ধ বলিউডের ফ্যানেরা। কিন্তু সেই বন্ধুত্বে এবার ছেদ পড়তে চলেছে। 

Updated By: Feb 16, 2023, 02:30 PM IST
Shah Rukh Vs Salman: বন্ধুত্বে ছেদ পাঠান-টাইগারের! এবার একে অপরের বিরুদ্ধে শাহরুখ-সলমান...

Shah Rukh Khan Vs Salman Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বক্স অফিসে ঝড় তুলেছে শাহরুখ খানের ছবি ‘পাঠান’। সারা বিশ্ব জুড়ে এই ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। প্রথম তিন দিনেই সারা বিশ্ব জুড়ে ৫০০ কোটি টাকা ব্যবসা করেছে ‘পাঠান’। এই ছবির যে কটি সিন পছন্দ করেছে দর্শক, তার মধ্যে অন্যতম সলমান খানের সঙ্গে শাহরুখ খানের বন্ধুতার ছবি। যখন বিপাকে পাঠান তখন তাঁকে কার্যত উদ্ধার করতে আবির্ভাব হয়েছেন টাইগার সলমান। তাঁদের অফস্ক্রিন বন্ধুতা সরাসরি ছাপ ফেলেছে অনস্ক্রিনেও। আর সেই রসায়নেই মুগ্ধ বলিউডের ফ্যানেরা। একই ছবিতে তাঁদের একসঙ্গে দেখতে যে দর্শক কতটা মুখিয়ে রয়েছে, এই ছবি তারই আভাস। কিন্তু শোনা যাচ্ছে পর্দার সেই বন্ধুতায় পড়তে চলেছে ছেদ। সৌজন্যে আদিত্য চোপড়া।

আরও পড়ুন- Srabanti: ছেলের কীর্তি! মাঝরাতে থানায় ছুটলেন শ্রাবন্তী...

আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের পরবর্তী ছবিতে একসঙ্গে দেখা যাবে সলমান খান ও শাহরুখ খানকে। তবে এবার আর পাঠানের সাহায্য করতে নয়, পাঠানের বিরুদ্ধে লড়তে দেখা যাবে টাইগারকে। একসঙ্গে অনেক সিনেমাতে তাঁদের দেখা গেলেও পুরো সিনেমা জুড়ে তাঁদের একসঙ্গে দেখা যায়নি। শেষ তাঁদের নিয়ে তৈরি হয়েছিল ‘করণ অর্জুন’। সেই ছবির পরে আর পুরোমাত্রায় দেখা যায়নি তাঁদের। তবে এবার সেই অদেখাই পূর্ণ করতে চলেছেন আদিত্য চোপড়া। ইতোমধ্যেই দুই তারকার জন্য লেখা হচ্ছে নয়া ছবির স্ক্রিপ্ট। স্পাই ইউনিভার্সের সেই আগামী ছবিতে তাঁদের দেখা যাবে একে অপরের বিপরীতে। দুই নায়কের সেই যুদ্ধে জয় হবে কার? তারজন্য অবশ্য অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন- Ritwick-Paoli: পাহাড়গঞ্জ হল্টে হঠাৎ দেখা ঋত্বিক-পাওলির, তারপর...

প্রসঙ্গত সারা বিশ্ব জুড়ে প্রায় ১০০০ কোটি ছুঁতে চলেছে পাঠানের আয়, শুধু ভারতেই আয় ৫০০ কোটি। অন্যদিকে আগামী ছবির জন্য প্রস্তুত হচ্ছেন শাহরুখ। জুন মাসে মুক্তি পাওয়ার কথা অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’। অন্যদিকে মুক্তির অপেক্ষায় সলমান খানের ‘কিসি কা ভাই, কিসি কি জান’। শ্যুটিং কার্যত শেষ টাইগার থ্রি-এর। টাইগার থ্রিয়ের পরেই মুক্তি পাবে স্পাইভার্সের আরেকটি ছবি। সেখানেই একসঙ্গে দেখা যাবে পাঠান ও টাইগারকে। এবার কোনও এক মিশনে একে অপরের বিরুদ্ধে লড়বেন র-এর দুই শক্তিশালী এজেন্ট। আপাতত চলছে চিত্রনাট্য লেখার কাজ। তবে পর্দায় দুই তারকার অ্যাকশন যে দেখার মতো হবে, তা বলাই বাহুল্য।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.