Shah Rukh-Salman: ২৭ বছর পর একই ছবিতে দুই নায়ক শাহরুখ-সলমন!

যেভাবে তাঁদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে সিনেমার খবর ভাইরাল হয় নেটদুনিয়ায়,তা থেকে বোঝাই যায় কয়েক দশকেও শাহরুখ-সলমনের জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি।

Updated By: Jul 5, 2022, 02:41 PM IST
Shah Rukh-Salman: ২৭ বছর পর একই ছবিতে দুই নায়ক শাহরুখ-সলমন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাহরুখ খান(Shah Rukh Khan) ও সলমন খান(Salman Khan)। ভারতীয় সিনেমার দুই অন্যতম উজ্জ্বল নক্ষত্র, যাঁদের নিয়ে ফ্যানেদের উন্মাদনার শেষ নেই। তাঁদের একসঙ্গে বড়পর্দায় দেখার ইচ্ছা প্রায়ই শোনা যায় ফ্যানেদের গলায়। একে অপরের একাধিক ছবিতে ক্যামিও রোলে অভিনয় করলেও 'করণ-অর্জুন' ছাড়া আর কোনও সম্পূর্ণ ছবিতেই দুই নায়ক হিসাবে স্ক্রিনশেয়ার করেননি শাহরুখ-সলমন। এবার শোনা যাচ্ছে, অনুরাগীদের ইচ্ছেপূরণ করতে চলেছেন দুই তারকা।

যেভাবে তাঁদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে সিনেমার খবর ভাইরাল হয় নেটদুনিয়ায়,তা থেকে বোঝাই যায় কয়েক দশকেও শাহরুখ-সলমনের জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই যশরাজ ফিল্মসের ব্যানারে পর্দায় ফিরবেন তাঁরা। সম্প্রতি সেকথাই টুইটারে শেয়ার করেছেন ফিল্ম ক্রিটিক তরন আদর্শ। তবে সবটাই এখনও জল্পনার পর্যায়ে। এখনও কোনও চুক্তি সই করেননি তাঁরা। 

আরও পড়ুন: Samantha Ruth Prabhu: সামান্থার প্রোফাইল হ্যাকড! হইচই নেটপাড়ায়

ইতমধ্যেই যশরাজের ব্যানারে মুক্তির অপেক্ষায় রয়েছে চারটি ছবি- শামশেরা, পাঠান, টাইগার থ্রি ও ওয়ার টু। তারমধ্য়ে শাহরুখের ছবি পাঠানে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সলমন এবং সলমনের ছবি টাইগার থ্রি-এ ক্যামিও চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। এরপরেই শাহরুখ-সলমনকে নিয়ে একসঙ্গে এই ছবির কাজ শুরু হবে, এমনটাই খবর। শোনা যাচ্ছে, একটি থ্রিলারের চিত্রনাট্য লিখছেন আদিত্য চোপড়া। ছবিতে পাওয়ার প্যাক অ্যাকশন করতেও দেখা যাবে দুই তারকাকে। এই ছবিতেই প্রায় দুদশকেরও বেশি সময় পর একসঙ্গে দেখা যাবে শাহরুখ ও সলমনকে। কাহিনি চিত্রনাট্যের পাশাপাশি সেই ছবি পরিচালনাও করার কথা আদিত্যর। তবে সবটাই এখনও প্রাথমিক স্তরে রয়েছে। 

আরও পড়ুন: Darlings Teaser: রহস্যময়ী মা-মেয়ে, টিজারেই বাজিমাত 'ডার্লিংস' আলিয়া-শেফালির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.