রাখি বন্ধনের দিনে বিশেষ প্রতিজ্ঞাবদ্ধ হল শাহরুখের পরিবার

রাখি বন্ধন এমন একটি উৎসব, যে উৎসবের সঙ্গে প্রত্যেক ভাই-বোনেরই বিশেষ আবেগ জড়িয়ে আছে। এই দিন বিভিন্ন ভাবে প্রত্যেক ভাই-বোনই একে অপরের কাছে ভালোবাসার, বন্ধনের প্রতিজ্ঞাবদ্ধ হয়। আর এবছর এই বিশেষ দিনটি সেলিব্রেট করছেন বলিউড সেলেবরাও। বলিউড বাদশা শাহরুখের পরিবারের ক্ষেত্রেও তার অন্যথা হল না। তবে আর সকলের মতো নয়, কিছুটা অন্যরকমভাবে এই বিশেষ দিনে প্রতিজ্ঞাবদ্ধ হল শাহরুখ খানের পরিবার। সেকথা নিজেই টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন কিং খান।

Updated By: Aug 26, 2018, 09:35 PM IST
রাখি বন্ধনের দিনে বিশেষ প্রতিজ্ঞাবদ্ধ হল শাহরুখের পরিবার

নিজস্ব প্রতিবেদন: রাখি বন্ধন এমন একটি উৎসব, যে উৎসবের সঙ্গে প্রত্যেক ভাই-বোনেরই বিশেষ আবেগ জড়িয়ে আছে। এই দিন বিভিন্ন ভাবে প্রত্যেক ভাই-বোনই একে অপরের কাছে ভালোবাসার, বন্ধনের প্রতিজ্ঞাবদ্ধ হয়। আর এবছর এই বিশেষ দিনটি সেলিব্রেট করছেন বলিউড সেলেবরাও। বলিউড বাদশা শাহরুখের পরিবারের ক্ষেত্রেও তার অন্যথা হল না। তবে আর সকলের মতো নয়, কিছুটা অন্যরকমভাবে এই বিশেষ দিনে প্রতিজ্ঞাবদ্ধ হল শাহরুখ খানের পরিবার। সেকথা নিজেই টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন কিং খান।

টুইটারে শাহরুখ লিখেছেন, '' রাখি পরানো হল, তার সঙ্গে আমার পরিবার প্রত্যেক মহিলাকে সম্মান করার বিশেষ প্রতিজ্ঞা নিল। মহিলাদের সম্মান করলে আরও বেশি উৎসাহিত হবে, আরও বেশি কোমল হবে পাশাপাশি নৈতিকতার দিক থেকেও আরও শক্তিশালী হবে। সব ভাই-বোনেদের রাখির শুভেচ্ছা রইল। সব ভাইরা যেন বোনেদের সম্মান করে। ''

.