লন্ডনের ব্লগারের সঙ্গেই দিন কাটছে শাহরুখের ছেলের?

গৌরির নাকি বেশ পছন্দ 

Updated By: Aug 8, 2019, 06:11 PM IST
লন্ডনের ব্লগারের সঙ্গেই দিন কাটছে শাহরুখের ছেলের?

নিজস্ব প্রতিবেদন : বিদেশে পড়াশোনা করছেন। সেখানেই তৈরি করে নিয়েছেন তাঁর বন্ধু মহল। আর সেই কারণেই এবার বন্ধুত্বের পাশাপাশি লন্ডনের এক ব্লগারের সঙ্গে সম্পর্কে জড়ালেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

আরও পড়ুন  : বিয়ের পর স্বামীকে কেন প্রকাশ্যে আনছেন না রাখি?
অবাক লাগছে শুনে? মুম্বই মিরর-এর খবর অনুযায়ী, আরিয়ান খান নাকি লন্ডনের এক ব্লগারের সঙ্গে ইতিমধ্যেই 'ডেট' করা শুরু করেছেন। খান বাড়ির তরফে এখনও পর্যন্ত আরিয়ানের পছন্দের বান্ধবীর নাম প্রকাশ করা হয়নি। তবে গৌরি খান নাকি ছেলের পছন্দ নিয়ে বেশ খুশি। অর্থাত আরিয়ানের বান্ধবীকে বেশ পছন্দ হয়েছে শাহরুখ ঘরণীর। তবে তাঁর নাম এখনই প্রকাশ করা হবে না বলেই জানা যাচ্ছে। প্রসঙ্গত, এই মুহূর্তে লন্ডনে পড়াশোনা করছেন আরিয়ান খান। জানা যায়, বিদেশে পড়াশোনা করতে করতেই নাকি এক সময় অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার সঙ্গে সম্পর্কে জড়ান আরিয়ান। কিন্তু পরে জানা যায়, আরিয়ান এবং নভ্যা নাকি একে অপরের ভাল বন্ধু। তাঁদের মধ্যে অন্য কোনো সম্পর্ক নেই বলেই সংবাদমাধ্যমে খবর প্রকাশ পায়।

আরও পড়ুন : বান্ধবীকে বিয়ে করেছেন ডিসেম্বরে, কপিল শর্মার জীবনে আবার নতুন কেউ?
এদিকে আরিয়ান যখন লন্ডনের এক ব্লগারকে নিয়ে ব্যাস্ত, সেই সময় জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির সঙ্গে নাকি এখন সময় কাটাচ্ছেন নভ্যা। শুধু তাই নয়, মিজানের সঙ্গে সম্প্রতি নভ্যা সুইতজারল্যান্ডে বেড়াতে গিয়েছেন বলেও জানা যায়। তবে নভ্যাদের সঙ্গে মিজান জাফরির বোন এবং বেশ কয়েকজন বন্ধুও রয়েছেন বলে খবর।  

.