ফিল্মি কায়দায় প্রেম নিবেদন করলে একদম পাত্তা দেবে না, সুহানাকে পরামর্শ শাহরুখের

 শাহরুখের এই দুই হাত হাওয়ায় ভাসিয়ে দেওয়া পোজ আর 'রাহুল, নাম তো শুনা হি হোগা' শাহরুখ ভক্তদের কাছে একপ্রকার প্রেমের আইকন হয়ে দাঁড়িয়েছে। 

Updated By: Dec 29, 2018, 07:24 PM IST
ফিল্মি কায়দায় প্রেম নিবেদন করলে একদম পাত্তা দেবে না, সুহানাকে পরামর্শ শাহরুখের

নিজস্ব প্রতিবেদন: মুখে মৃদু হাসি, আর হাওয়ায় ভাসিয়ে দিচ্ছেন হাত। বলিউড ফিল্মে 'লাভার বয়' শাহরুখের এই ছবি এদেশের কমবেশি সব প্রেমিক প্রেমিকার কাছেই বেশ পরিচিত। কিংবা শাহরুখের সেই 'দিল তো পাগল হ্যায়' চির পরিচিত ফিল্মি ডায়ালগ, 'রাহুল, নাম তো শুনা হি হোগা' ডায়ালগ জানেন না এমন সিনেমাপ্রেমীও হয়ত এদেশে খুব কমই আছেন।  শাহরুখের এই দুই হাত হাওয়ায় ভাসিয়ে দেওয়া পোজ আর 'রাহুল, নাম তো শুনা হি হোগা' শাহরুখ ভক্তদের কাছে একপ্রকার প্রেমের আইকন হয়ে দাঁড়িয়েছে। অনেকেই হয়ত তাঁর ডায়ালগ কিংবা পোজ নকল করে নিজের প্রেমিকাকে প্রেম নিবেদনও করেছেন। 

তবে তাঁর মতোই ফিল্মি কায়দায় শাহরুখ কন্যা সুহানা খানকে যদি কেউ প্রেম নিবেদন করেন, তাহলে সুহানার ঠিক কী করা উচিত? সম্প্রতি মেয়েকে এবিষয়ে কিছু পরামর্শ দিয়েছেন বলিউডের লাভার বয়। তিনি মেয়েকে ঠিক কী বলেছেন, সেবিষয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকার দিতে গিয়ে খোলসা করেছেন কিং খান। তবে তিনি মেয়েকে ঠিক কী বলেছেন তা শুনলে হয়ত অনেক শাহরুখ ভক্তন চমকে উঠবেন।

আরও পড়ুন-সোনম কাপুর সমকামী? আসল সত্যি প্রকাশ্যে আসায় উদ্বিগ্ন অনিল কাপুর!

 

আরও পড়ুন-প্রথম দিনেই রণবীর-সারার 'সিম্বা'র বক্স অফিস কালেকশন কত জানেন?

শাহরুখের কথায়, তিনি আসলে সিনেমায় যেমন বাস্তবে তেমনটা এক্কেবারেই নন। কিং খানের বক্তব্য, '' বাস্তবে আমি যদি ওইভাবে হাত প্রসারিত করে আমার স্ত্রীর জন্য দরজায় দাঁড়িয়ে গান করতে থাকি, তাহলে আমার বৌ আমাকে বাড়ি থেকে বের করে দেবে। তাই আমি সুহানাকে পরামর্শ দিয়েছি, যদি তাঁর কাছে কেউ এসে, 'রাহুল নাম তো শুনা হি হোগা'-র মতো করে কেউ প্রেম নিবেদন করতে আসে তাহলে তাঁকে উত্ত্যক্তকারী হিসাবেই ধরে নেওয়া উচিত।সুহানাকে বলেছি যদি কোনও পুরুষ পার্টিতে দাঁড়িয়ে সারাক্ষণ তোমার দিকে তাকিয়ে তাকিয়ে বলে 'অউর পাশ অউর পাশ', তাহলে তাঁকে লাথি মেরে বের করে দিয়ো। তবে সিনেমাতে এগুলি সবই সম্ভব। ''

আরও পড়ুন-দীপিকা কি মা হতে চলেছেন? মুখ খুললেন অভিনেত্রী...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, সুহানাও খুব শীঘ্রই বলিউডে অভিনেত্রী হিসাবে বলে পা রাখবেন বলে জানিয়েছেন কিং খান। তবে শাহরুখ প্রথম থেকেই মেয়েকে কড়া নির্দেশ দিয়েছিলেন, পড়াশোনা না শেষ করে কখনওই অভিনয় আসা যাবে না। তাঁর পরিবারে গ্র্যাজুয়েশন মাস্ট বলে স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন তিনি। প্রসঙ্গত, লন্ডনে কলেজের অনুষ্ঠানে সুহানাকে রোমিও-জুলিয়েট নাটকে অভিনয় করতে দেখা গেছে। মেয়ের অভিনয় প্রতিভা দেখা মুগ্ধ হয়েছেন শাহরুখ নিজেও।

আরও পড়ুন-ছেলেবেলায় বাবার জন্মদিন এলে এমনটাই মনে হত, রাজেশ খান্নার স্মৃতিতে নস্ট্যালজিক টুইঙ্কেল

.