কমেডির মোড়কে সেক্স এডুকেশন নিয়ে এই বলিউড সিনেমার ট্রেলর দেখে হাসি পাচ্ছে?

পৃথিবীর অন্যান্য দেশের থেকে আমাদের দেশে সেক্স নিয়ে আলোচনা বা ছবি দেখা একটু ঢাক ঢাক গুড় গুড় করেই হয়। স্কুল কলেজেও নেই 'সেক্স এডুকেশন' ব্যবস্থা। তাই এই বিষয়কেই হাতিয়ার করলেন পরিচালক আশিস পাতিল। সিরিয়াস নয়, কমেডির মোড়কে তৈরি করেছেন ছবি সেক্স চ্যাট উইথ পাপ্পু অ্যান্ড পাপা। মুক্তি পেল এই ছবির ট্রেলার।

Updated By: Jul 19, 2016, 05:15 PM IST
কমেডির মোড়কে সেক্স এডুকেশন নিয়ে এই বলিউড সিনেমার ট্রেলর দেখে হাসি পাচ্ছে?

ওয়েব ডেস্ক: পৃথিবীর অন্যান্য দেশের থেকে আমাদের দেশে সেক্স নিয়ে আলোচনা বা ছবি দেখা একটু ঢাক ঢাক গুড় গুড় করেই হয়। স্কুল কলেজেও নেই 'সেক্স এডুকেশন' ব্যবস্থা। তাই এই বিষয়কেই হাতিয়ার করলেন পরিচালক আশিস পাতিল। সিরিয়াস নয়, কমেডির মোড়কে তৈরি করেছেন ছবি সেক্স চ্যাট উইথ পাপ্পু অ্যান্ড পাপা। মুক্তি পেল এই ছবির ট্রেলার।

আরও পড়ুন-বলিউডের পাঁচটা 'চরম বিতর্কিত' সেক্স-স্ক্যান্ডাল

দ্য লেজেন্ড অফ মাইকেল মিশ্রা-তে মাইকেল অর্থাত্‍ আরশাদ ওয়ারশির লেডি লভ অদিতি রাও হায়দারি। মুক্তি পেল অদিতির লাভ লেটার গান। একই সঙ্গে মুক্তি পেয়েছে রাজীব খাণ্ডেলওয়াল অভিনীত ফিভার ছবির নতুন গান খারা খারা। গানে গানে গুঞ্জনে দেখে নেব এই নতুন গান দুটি।  

পড়ুন- 'সেক্স এডুকেশন' কেন প্রয়োজন?

 

টাইগার শ্রফের টুপিতে আর একটি পালকের সংযোজন। A Flying Jatt ছবিতে তিনিই কোরিওগ্রাফার। টাইগারের স্টান্টস এবং নৃত্যশৈলী ইতিমধ্যেই সমালোচকপূর্ণ। তাতে আবার নতুন সংযোজন। এই ছবিতে পরিচালক রেমো ডিসুজা সম্পূর্ণ কোরিওগ্রাফির দায়িত্ব দিয়েছিলেন টাইগারকে।

আরও পড়ুন- এটাই সুপার সেক্স লাইফ উপভোগের 'রহস্য'

 

.