এবার সিনেমায় 'সেক্স চ্যাট' করবে বাবা-ছেলে

"বাবা, মাস্টারবেসন কী জিনিস"? এই 'মারাত্মক' প্রশ্নটা তার বাবাকে করে বসল বছর সাতেকের পাপ্পু। বাবা আর উত্তর কী দেবেন, ছেলের প্রশ্ন শুনেই তো 'থ'! এখানেই শেষ না, পাপ্পুর হাতে একটা 'অদ্ভুত' জিনিস দেখে যেই না তার মা জিজ্ঞাসা করলেন, "এটা কী"? পাপ্পুর সটান উত্তর- "ন্যাপকিন"। এখানেও থামেনি পাপ্পু, তার এর পরের প্রশ্ন তার বাবাকে, "বাচ্চা কী করে জন্মায়"? প্রশ্ন শুনে বাবা তো ক্লিন বোল্ড, কিন্তু তবু 'বোল্ড' হতে পারছেন না ছেলের সামনে। কী ভাবছেন কে এই বিচ্ছু পাপ্পু? এত 'পাকা পাকা' কথাই বা সে শিখল কী করে? আরে এইসব জানানোর জন্যই তো এই খবরটা।

Updated By: Jul 25, 2016, 03:19 PM IST
এবার সিনেমায় 'সেক্স চ্যাট' করবে বাবা-ছেলে

ওয়েব ডেস্ক: "বাবা, মাস্টারবেসন কী জিনিস"? এই 'মারাত্মক' প্রশ্নটা তার বাবাকে করে বসল বছর সাতেকের পাপ্পু। বাবা আর উত্তর কী দেবেন, ছেলের প্রশ্ন শুনেই তো 'থ'! এখানেই শেষ না, পাপ্পুর হাতে একটা 'অদ্ভুত' জিনিস দেখে যেই না তার মা জিজ্ঞাসা করলেন, "এটা কী"? পাপ্পুর সটান উত্তর- "ন্যাপকিন"। এখানেও থামেনি পাপ্পু, তার এর পরের প্রশ্ন তার বাবাকে, "বাচ্চা কী করে জন্মায়"? প্রশ্ন শুনে বাবা তো ক্লিন বোল্ড, কিন্তু তবু 'বোল্ড' হতে পারছেন না ছেলের সামনে। কী ভাবছেন কে এই বিচ্ছু পাপ্পু? এত 'পাকা পাকা' কথাই বা সে শিখল কী করে? আরে এইসব জানানোর জন্যই তো এই খবরটা।

পরিচালক আশিস পাতিলের নতুন ছবি "সেক্স চ্যাট উইথ পাপ্পু অ্যান্ড পাপা"-র কেন্দ্রীয় চরিত্র হল এই পাপ্পু। বছর সাত-আষ্টেকের স্কুলে পড়া একটি বাচ্চা। আর সেই এসব 'বেআক্কেলে' প্রশ্ন করছে তার 'পাপা'কে।

সেক্স এডুকেশন স্কুলে চালু হবে কিনা সে নিয়ে বিস্তর বিতর্ক ও সেমিনার হয়ে গেছে এবং হচ্ছে আমাদের দেশে। কিন্তু সেসবের মধ্যে না গিয়ে আশিস তাঁর ছবিতে শিশুদের যৌন কৌতুহল ও তার নিবৃত্তি ফুটিয়ে তুলতে সাহায্য নিয়েছেন দমফাটা কমেডির।

আরও পড়ুন- জাতীয় সঙ্গীত বিতর্কে সানি লিওন

গোটা ছবি জুড়েই দেখা যায় একটি শিশু (নাম, পাপ্পু) সারাদিনে টেলিভিশন ও তার চারপাশের দুনিয়া থেকে এমন অনেক কিছু দেখে, শোনে ও অনুভব করে যার অর্থ তার কাছে একেবারেই পরিষ্কার নয়, আর সেই 'খটকা'গুলেই সে প্রশ্নের আকারে মেলে ধরে তার বাবার (পাপা) সামনে। পাপ্পুর এইসব প্রশ্ন শুনে পাপা প্রথম প্রথম বিষম খেলেও, প্রাথমিক বিহ্বলতা কাটিয়ে তিনি ধীরে ধীরে ঠিক করেন যে ছেলের মনের এইসব 'খটকা' তিনি পরিষ্কার করে দেবেন। মূলত এই বিষয়ের উপরই আবর্তিত হয়েছে গোটা সিনেমার প্লট।

আরও পড়ুন- করিনার 'বেবিমুন'

তবে, একথা ঠিক দমফাটা হাঁসির ট্রেলারটা দেখলেই আপনি বুঝবেন যে হাসির মোড়কে এই ছবি আসলে সমাজকে একটা প্রয়োজনীয় বার্তা দেয়। সেই বার্তা কখনই শিশুকে 'খটকা'র কানা গলিতে ঘুরপাক খাওয়ানোর বার্তা নয়। বরং এই ছবি 'কৌতুহল' মিটিয়ে শিশুমনে বৈজ্ঞানীক যুক্তির আলো ফেলার কথাই বলে। এবার দেখে নিন সেই দম ফাটানো ট্রেলারটা-

 

.