New Movie Update: 'ভর্গ' ছবির লভ্যাংশ দিয়ে তৈরি হবে হাসপাতাল, প্রযোজকের উদ্যোগে মুগ্ধ সৌরভ-প্রান্তিকা-খরাজ...

Saurav-Prantika: ছবির লভ্যাংশের পুরোটাই ব্যবহৃত হবে নদীয়ায় একটি হাসপাতাল তৈরিতে, এই কথা শোনা মাত্রই ছবিটি এটি মূলত একটি পরিবারের গল্প। সুখী পরিবারে আচমকাই নেমে আসে ট্র্যাজেডি। সেই কঠিন সময় পার করতে পারবে এই পরিবার? 

Updated By: Jul 12, 2024, 08:23 PM IST
New Movie Update: 'ভর্গ' ছবির লভ্যাংশ দিয়ে তৈরি হবে হাসপাতাল, প্রযোজকের উদ্যোগে মুগ্ধ সৌরভ-প্রান্তিকা-খরাজ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি কার্তিক আরিয়ানের সঙ্গে 'ভুলভুলাইয়া থ্রি' ছবিতে অভিনয় করে খবরের শিরোনামে এসেছেন প্রান্তিকা দাস(Prantika Das)। এবার একটি ছবিতে তিনি জুটি বাঁধছেন সৌরভ দাসের(Saurav Das) সঙ্গে। এটি মূলত একটি পরিবারের গল্প। সুখী পরিবারে আচমকাই নেমে আসে ট্র্যাজেডি। সেই কঠিন সময় পার করতে পারবে এই পরিবার? শুভম রায়ের পরিচালনায় এই ছবির নাম ভর্গ। সৌরভ জানালেন যে 'এই ছবির লভ্যাংশের পুরোটাই ব্যবহৃত হবে নদীয়ায় একটি হাসপাতাল তৈরিতে'।

আরও পড়ুন- Covid: বিশ্বজুড়ে ফের কোভিডের থাবা, জাল ছড়িয়েছে ভারতেও! আক্রান্ত অক্ষয় কুমার...

পরিচালক শুভম রায় বলেন, 'এই ছবিতে যেমন আছে রোমান্স, কমেডি, অ্যাকশন ঠিক সেরকমই আছে ইমোসন, ফ্যামিলি ড্রামা, সাসপেন্স। এতজন জনপ্রিয় আর্টিস্টদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দুর্দান্ত। প্রত্যেকে গাইড করেছেন। বেশি কিছু বলব না। শুধু এটুকুই বলব, এই ছবিতে দর্শকরা মুখ্য চরিত্রদের এতদিন যেভাবে দেখে এসেছেন তার থেকে আলাদা রূপে দেখবেন। বেশকিছু টুইস্ট আছে ছবিতে'।

ছবির মুখ্য চরিত্রে রয়েছেন সৌরভ দাস। অভিনেতা বলেন, 'প্রথমবার পরিচালক শুভমের সঙ্গে কাজ। ও যখন প্রথম এই ছবির গল্প আমার কাছে আনে, শুনে আমার চরিত্রটি ভালো লাগে। এছাড়াও এই ছবির প্রযোজক, ছবি থেকে যে আয় করবেন তা দিয়ে একটি হাসপাতাল বানাতে চান, এই উদ্যোগটা আমার ভালো লাগে। ছবির চিত্রনাট্য খুব ভালো। এটা একটা পরিবারের গল্প। খরাজদা বাবার চরিত্রে অভিনয় করেছেন, অনবদ্য অভিনেতা, আগেও একসঙ্গে কাজ করেছি। প্রিয়াঙ্কার সঙ্গে আগে একটা ওয়েব সিরিজ করেছি, যেটা এখনও মুক্তি পায়নি। ও কার্তিক আরিয়ানের সঙ্গে ভুল ভুলাইয়া থ্রিয়ে অভিনয় করেছে। খুবই ভালো অভিনেত্রী, শেখার ইচ্ছে ওর প্রচুর। আমি নিশ্চিত মানুষেরও এই ছবিটা ভালো লাগবে'।

আরও পড়ুন- Bengal Weather Today: আগামী ৩ দিনে ভাসবে বাংলা! রাজ্য জুড়ে ভারী বৃষ্টির সতর্কতা...

ছবিতে অন্য়তম মুখ্য চরিত্রে অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়। এই ছবি প্রসঙ্গে তিনি বলেন, 'পরিচালক শুভম্ রায়ের সঙ্গে এটা আমার প্রথম ছবি। খুব ভালো লাগছে কাজটা করতে। শুভম্ খুবই পরিশ্রমী ছেলে। সবথেকে বড় বিষয় এই ছবির লভ্যাংশের পুরোটাই ব্যবহৃত হবে নদীয়ায় একটি হাসপাতাল তৈরিতে'। ছবির বেশিরভাগ শ্যুটিং হয়েছে রাণাঘাটে। একটা গানের শ্যুট হয়েছে উত্তরবঙ্গে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.