Rupam Islam| Saurav Das: কনসার্ট যেন মন্দির! মঞ্চে রূপমের পা জড়িয়ে ধরলেন ‘ভক্ত’ সৌরভ...

Rupam Islam Viral Video: ছোট থেকেই রূপম ইসলামের ভক্ত সৌরভ। শনিবার সেই টানেই তিনি গিয়েছিলেন রূপমের কনসার্ট শুনতে। গানই সৌরভের প্রথম প্রেম। রূপম ইসলামের অনুপ্রেরণাতেই নাকি স্কুল জীবনে খুলে ফেলেছিলেন একটি আস্ত ব্যান্ড। 

Updated By: Apr 9, 2023, 06:58 PM IST
Rupam Islam| Saurav Das: কনসার্ট যেন মন্দির! মঞ্চে রূপমের পা জড়িয়ে ধরলেন ‘ভক্ত’ সৌরভ...

Rupam Islam, Saurav Das, Viral Video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আবেগের আরেক নাম রূপম ইসলাম। নানা কনসার্টে আমরা সেই চিত্র যেখানে দেখতে পাই। অরিজিৎ সিং থেকে শুরু করে এই প্রজন্মের অনেক তারকাই রূপমের গানের ভক্ত। সেই ভক্ত তালিকায় অন্য নাম অভিনেতা সৌরভ দাস। রূপম ইসলামের অনুপ্রেরণাতেই নাকি স্কুল জীবনে খুলে ফেলেছিলেন একটি আস্ত ব্যান্ড কারণ গানই তাঁর প্রথম প্রেম। সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা। শনিবার ৮ এপ্রিল নিকো পার্কে রূপম ইসলামের একটি কনসার্ট ছিল৷ সেখানে দর্শকাসনে ছিলেন সৌরভ৷ শনিবার পোস্ট হওয়া সেই ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘আজ মন্দিরে গিয়েছিলাম’ অর্থাৎ সৌরভের কাছে রূপমই ভগবান আর তাঁর কনসার্ট আসলে অভিনেতার কাছে মন্দির।

আরও পড়ুন- Srijato on JU Fest: ‘কারোর অসুবিধে নিয়ে যাঁরা ঠাট্টা করছেন তাঁদের দুর্ভাগ্য’, JU-কে ধন্যবাদ শ্রীজাতর

ভিডিয়োতে দেখা যাচ্ছে তখন মঞ্চে ঝড় তুলেছেন রূপম ইসলাম। কনসার্টে স্টেজের বিভিন্ন প্রান্তে দেখা যায় রকস্টারকে। এদিনও গানের মাঝে তিনি এগিয়ে আসেন একেবারে মঞ্চের সামনে। তখন সেখানে মঞ্চের ঠিক নীচে দাঁড়িয়েছিলেন অভিনেতা সৌরভ দাস। রূপমের গলায় তখন হাসনুহানা, নীচ থেকে তাঁর পা জড়িয়ে ধরলেন সৌরভ। প্রণাম করে হাত ঠেকালেন ঠোঁটে। মঞ্চ থেকে সৌরভকে দেখতে পেয়ে নীচু হয়ে তাঁকে জড়িয়ে ধরলেন রূপমও। রকস্টারের এই ব্যবহারেই মুগ্ধ নেটপাড়া। সেই ভিডিয়ো পোস্ট করে আরেক ভক্ত লেখেন, ‘রাজা সবারে দেন মান / সে মান আপনি ফিরে পান’।

ভিডিয়ো কমেন্ট বক্সে কেউ লেখেন ‘আবেগ’, কেউ আবার লেখেন ‘মন্দিরে আমিও ছিলাম’ কেউ কেউ লেখেন ‘জয় রক’, কেউ আবার লেখেন ‘অসাধারণ মুহূর্ত’। কিছুদিন আগেই অরিজিৎ সিং-এর কলকাতা কনসার্টে হাজির হয়েও ফ্যানেদের এক অসাধারণ মুহূর্ত উপহার দিয়েছিলেন রূপম ইসলাম। অরিজিৎ আগেই বলেছেন যে তিনি রূপমের ফ্যান। কলকাতা কনসার্টে অরিজিৎ বলে ওঠেন ‘মাই রকস্টার ইজ হিয়ার’। এরপরেই পিছনের স্ক্রিনে হঠাৎ ভেসে ওঠে রূপম ইসলামের ছবি। স্ক্রিনের সামনে মঞ্চে দাঁড়িয়ে অরিজিৎ শুরু করলেন রূপমের বিখ্যাত গান ‘আরও একবার’।

আরও পড়ুন- Week 2| Daily Cartoon| সোমান্তরাল| স্পর্শ-কাতর!

একই সময়ে মঞ্চের নিচে রূপম ইসলামকে উঠে দাঁড়িয়ে গলা মেলাতেও দেখা গিয়েছিল অরিজিতের সঙ্গে। গানের মাঝেই অরিজিৎ সিং বলে ওঠেন ‘মাই রকস্টার ইজ হিয়ার’। এরপরেই তিনি শুরু করেন ফসিলস ব্যান্ডে রূপম ইসলামের গাওয়া আরও একটি গান। এই সময় নীচে নেমে আসতে দেখা যায় অরিজিৎ সিং-কে। মঞ্চ থেকে নেমে এসে রূপম ইসলামের সঙ্গে একসঙ্গে ‘একলা ঘর’ গাইলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিয়ো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.