Satish Kaushik-Neena Gupta: গর্ভে ভিভ রির্চাডসের সন্তান, নীনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সতীশ...

Satish Kaushik-Neena Gupta: নীনা লেখেন, তখন সতীশ তাঁকে বলেছিলেন, 'চিন্তা কোরো না, যদি বাচ্চার গায়ের রং কালচে হয়ে যায়, তাহলে তুমি শুধু বলতে পারো, এটা আমার আর আমরা বিয়ে করব। কেউ কিছু সন্দেহ করবে না।'  সতীশ কৌশিক এক সাক্ষাৎকারে জানিয়েছিলেম, নীনা ও তাঁর বন্ধুত্ব ১৯৭৫ সাল থেকে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 9, 2023, 04:08 PM IST
Satish Kaushik-Neena Gupta: গর্ভে ভিভ রির্চাডসের সন্তান, নীনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সতীশ...

Satish Kaushik, Neena Gupta, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেতা-পরিচালক সতীশ কৌশিকের আকস্মিক প্রয়াণে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন এক শূন্যতা তৈরি হয়েছে, যা কখনও পূরণ করা সম্ভব নয়। 'জানে ভি দো ইয়ারো' ছবিতে নাসিরুদ্দিন শাহ, রবি বাসওয়ানি ও নীনা গুপ্তার সঙ্গে অভিনয় করে বলিউডে অভিষেক হয় সতীশের। বছর দুয়েক আগে নীনা গুপ্ত তাঁর আত্মজীবনী 'সচ কহু তো'  প্রকাশ করেছিলেন। সেখানে সতীশের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্বের কথা লেখেন তিনি। অভিনেত্রী জানান যে, ক্রিকেটার ভিভ রিচার্ডসের সন্তান যখন তাঁর গর্ভে ছিল, তখন সতীশ তাঁকে বিবাহ প্রস্তাব দিয়েছিলেন।

আরও পড়ুন- Exclusive Bonny Sengupta: কুন্তলের থেকে বনির অ্যাকাউন্টে ৪০-৪৫ লক্ষ টাকার নেলদেন, ইডি দফতর থেকে বেরিয়ে মুখ খুললেন অভিনেতা...

নীনা লেখেন, তখন সতীশ তাঁকে বলেছিলেন, 'চিন্তা কোরো না, যদি বাচ্চার গায়ের রং কালচে হয়ে যায়, তাহলে তুমি শুধু বলতে পারো, এটা আমার আর আমরা বিয়ে করব। কেউ কিছু সন্দেহ করবে না।'  সতীশ কৌশিক এক সাক্ষাৎকারে জানিয়েছিলেম, নীনা ও তাঁর বন্ধুত্ব ১৯৭৫ সাল থেকে। তাঁর গর্ভাবস্থার কথা খুব কম মানুষই জানতে পেরেছিল। বিয়ের আগেই ভিভ রির্চাডসের সন্তান গর্ভে চলে আসায় বন্ধু নীনাকে তিনি সাহায্য করতে চেয়েছিলেন আর সেই কারণেই তাঁকে বিয়ের প্রস্তাব দেন। কারণ তিনি চাননি নীনা একা থাকুক। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন নীনা। দিল্লিতে এক কলেজেই পড়তেন তাঁরা। সেখান থেকেই বন্ধুত্ব শুরু হয়েছিল তাঁদের।

আরও পড়ুন- Satish Kaushik Death: পরিচালক সতীশ কৌশিকের মৃত্যু রহস্যজনক? কী বলছে দিল্লি পুলিস?

মঙ্গলবার সকালে বন্ধু জাভেদ আখতারের বাড়িতে হোলি খেলে মুম্বই থেকে দিল্লির বিজওয়াসানের ফার্ম হাউজে এসেছিলেন সতীশ। তাঁর ম্যানেজার সংবাদমাধ্যমে জানান যে, রাত ১০.৩০ নাগাদ তিনি ঘুমিয়ে পড়েন কিন্তু রাত ১২.১০ নাগাদ তিনি বলেন যে. তাঁর শ্বাস নিতে কষ্ট হচ্ছে। অসুস্থ বোধ করায় তাঁকে নিয়ে যাওয়া হয় গুরুগ্রামের এক বেসরকারি হাসপাতালে। সেখানেই চিকিৎসকেরা জানান যে, তাঁর মৃত্যু হয়েছে। হাসপাতাল থেকে যোগাযোগ করা হয় পুলিসের সঙ্গে। ময়না তদন্তের পর তাঁর দেহ তুলে দেওয়া হয় কৌশিক পরিবারের হাতে। সতীশের আচমকা মৃত্যুতে ভেঙে পড়েছেন নীনা। শোকবার্তা জানিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। সতীশের স্ত্রী ও কন্যার পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, এই পৃথিবীতে একজনই তাঁকে ন্যান্সি বলে ডাকতেন, তিনি সতীশ কৌশিক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.