TV Actress Death : সুশান্তের মৃত্যুতে সরব হয়েছিলেন, অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

ফের এক অভিনেত্রীর রহস্য মৃত্যু। বাড়ি থেকে উদ্ধার হল 'ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়', 'শ্বশুরাল সিমর কা' খ্যাত অভিনেত্রী বৈশালী ঠক্করের ঝুলন্ত দেহ। সঙ্গে অভিনেত্রীর ইন্দোরের বাড়ি থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বন্ধুত্ব ছিল বৈশালী ঠক্করের। সুশান্তের মৃত্যুর পর সেটিকে খুন বলেই সরব হয়েছিলেন বৈশালী। ঘটনার পিছনে রিয়া চক্রবর্তীর দিকে আঙুল তুলেছিলেন বৈশালী। তখন হয়ত বৈশালীও জানতেন না তাঁরও এভাবে মৃত্যু হতে চলেছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 16, 2022, 04:32 PM IST
TV Actress Death : সুশান্তের মৃত্যুতে সরব হয়েছিলেন, অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

TV Actress Death, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের এক অভিনেত্রীর রহস্য মৃত্যু। বাড়ি থেকে উদ্ধার হল 'ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়', 'শ্বশুরাল সিমর কা' খ্যাত অভিনেত্রী বৈশালী ঠক্করের ঝুলন্ত দেহ। সঙ্গে অভিনেত্রীর ইন্দোরের বাড়ি থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে বলে জানা যাচ্ছে। এই ঘটনায় ইন্দোরের তেজাজি নগর থানায় একটি মামলা রুজু হয়েছে। তার ভিত্তিতেই তদন্ত শুরু করেছে ইন্দোর পুলিস। 

ঘটনাস্থলে পৌঁছে পুলিস বৈশালী ঠক্করের দেহ উদ্ধার করে। প্রাথমিক তদন্তে বৈশালী আত্মহত্যা করেছেন বলেই মনে করছে পুলিস। প্রেম নিয়ে জটিলতার কারণেই আত্মহত্যা বলে মনে করা হচ্ছে। জানা যাচ্ছে গত একবছর ধরে ইন্দোরের ওই বাড়িতেই থাকছিলেন বৈশালী। ২০১৬ সালে 'ইয়ে রস্তা কেয়া কেহলাতা হ্যায়' ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের দুনিয়ায় পা রাখেন বৈশালী ঠক্কর। সঞ্জনার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। পরে 'ইয়ে হ্যায় আশিকি' ধারাবাহিকে বৃন্দার ভূমিকায় দেখা যায় তাঁকে। 'শ্বশুরাল সিমর কা' ধারবাহিকে অঞ্জলি শর্মীর চরিত্রে অভিনয় করেন বৈশালী ঠক্কর। শেষবার তাঁকে দেখা গিয়েছে 'রক্ষাবন্ধন' ধারাবাহিকে। তারপর আর তাঁকে টিভির পর্দায় দেখা যায় নি। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

কয়েকমাস আগেই রোকা অনুষ্ঠানের ভিডিয়ো শেয়ার করে হবু স্বামী ড: অভিনন্দন সিং-এর সঙ্গে আলাপ করিয়েছিলেন বৈশালী। সেই অনুষ্ঠান পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া ভাবেই হয়েছিল বলে জানা যায়। জানা যায়, বৈশালীর হবু স্বামী অভিনন্দন সিং কেনিয়ার একজন দাঁতের চিকিৎসক। আর এই ঘটনার একমাস কাটতে না কাটতেই বৈশালী জানান তাঁর বিয়ে বাতিল হয়ে গিয়েছে, যেটা কিনা এই জুনে হওয়ার কথা ছিল। যদিও মৃত্যুর ৫ দিন আগেও বৈশালীকে ইনস্টাগ্রামে মজার ভিডিয়ো পোস্ট করতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন-ফেসবুকে ফোন নম্বর, পরিচালক বাপ্পার বিরুদ্ধে সাইবার ক্রাইমে সুকন্যা

ঠিক কী ঘটেছিল?  কী কারণে বৈশালী আত্মহত্যা করলেন? এই প্রশ্নের জবাব খুঁজছে ইন্দোর পুলিস। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বন্ধুত্ব ছিল বৈশালী ঠক্করের। সুশান্তের মৃত্যুর পর সেটিকে খুন বলেই সরব হয়েছিলেন বৈশালী। ঘটনার পিছনে রিয়া চক্রবর্তীর দিকে আঙুল তুলেছিলেন বৈশালী। তখন হয়ত বৈশালীও জানতেন না তাঁরও এভাবে মৃত্যু হতে চলেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.