Bengali Love Song: সা -রে -গা -মা-পা খ্যাত রথীজিতের জীবনে নতুন 'সর্বনাশী', ব্যাপার কী?

রথীজিৎ প্রেমে বাঁচেন। ওঁর প্রেমে কে সর্বনাশ ঘটালো? খোলসা করলেন রথীজিৎ নিজেই।

Updated By: May 17, 2022, 10:49 PM IST
Bengali Love Song: সা -রে -গা -মা-পা খ্যাত রথীজিতের জীবনে নতুন 'সর্বনাশী', ব্যাপার কী?

নিজস্ব প্রতিবেদন: জি বাংলার সা রে গা মা পা-র(Sa Re Ga Ma Pa) দৌলতে এখন সবাই চেনে রথীজিৎ ভট্টাচার্যকে(Rathijit Bhattacharya)। বেশ অনেক সিজন ধরেই ধরে সা রে গা মা পা-র মঞ্চে নতুন ট্যালেন্টদের গ্রুমিংয়ের দায়িত্ব ওঁর কাঁধেই। কত প্রতিভার বিচ্ছুরণ ঘটেছে রথীজিতের হাত ধরেই। রথীজিৎ নিজেও একজন সুগায়ক এবং কম্পোজার(Composer)। তবু নতুন প্রতিভাদের এবং নিজের বহু ছাত্র-ছাত্রীদের হাতে-পিঠে গড়তে অনেকটাই সময় চলে যায় রথীজিতের। এরই মাঝে ওঁর সুরে এবং গায়কীর মাধুর্যে বহু গান ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে। 

নিজের জন্য গান বাঁধার খুব একটা সময় হয় না। সামনেই সা রে গা মা পা, তা নিয়ে ব্যস্ততা তুঙ্গে। এরই মধ্যে সময় বের করে নিজের মত করে একটি গান বেঁধেছেন রথীজিৎ। প্রেমের এই গানের নাম দিয়েছেন "সর্বনাশী"। রথীজিৎ বলেন, "আমার স্ত্রী শ্রেয়ার জন্যই এই গানটা আমার বাঁধা। ওঁর জন্য সমস্ত সর্বনাশ আমি মাথা পেতে নিতে পারি। ও-ই আমার জীবনে সর্বনাশী। আমি প্রথমে সুর ভাঁজি। সুর তৈরি করার পর গানের কথার জন্য লিরিসিস্টকে ফোন করি। কিন্তু উনি সেইসময় ব্যস্ত থাকায় আমি নিজেই একটা স্ক্র্যাচ লিরিক্স লিখে ফেলি। আমি যে ভাষায় প্রেম করি, একদম সেই সহজ ভাষাতেই গানটা লিখে ফেললাম।পরে গানটা সবাই যখন শোনে ,বলল, এই লেখাটাই থাক। এইভাবেই 'সর্বনাশী' তৈরি হল।"

এই "সর্বনাশী"র হাত ধরেই রথীজিতের গান লেখার হাতেখড়ি। গানটি সদ্যই মুক্তি পেয়েছে ইউটিউব চ্যানেলে। গোটা গানটি শুটিং হয়েছে নর্থ বেঙ্গলে। পরিচালনার দায়িত্বে ছিলেন আয়ুষ্মান গোস্বামী। মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন রিষ্টি এবং মৃগাঙ্ক।  'রথীজিৎ ভোকাল আর্ট' নামে নিজের মিউজিক লেবেলও তৈরি করেছেন রথীজিৎ। এই মিউজিক লেবেলের মাধ্যমেই "সর্বনাশী" শ্রোতাদের কাছে পৌঁছে যাবে।

আরও পড়ুন: Tv Actress Pallavi Dey Death: 'কাজ নিয়ে অবসাদের প্রশ্নই ওঠে না', দাবি পল্লবীর কাছের বন্ধু ভাবনা ও প্রত্যুষার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.