ভালবাসায় টানাপোড়েন! কার্তিকের জন্য মন ভাঙছে সইফ-কন্যা সারার?

কোনও মন্তব্য করেননি সারা 

Updated By: Jan 7, 2019, 06:28 PM IST
ভালবাসায় টানাপোড়েন! কার্তিকের জন্য মন ভাঙছে সইফ-কন্যা সারার?

নিজস্ব প্রতিবেদন : কার্তিক আরিয়ানকে তাঁর ভারি পছন্দ। যে কোনও সময় কার্তিকের সঙ্গে 'ডিনার ডেট' কিংবা 'মুভি ডেট'-এ যেতে চান। 'কফি উইথ করণ'-এ হাজির হয়ে বাবার সামনেই জানিয়েছিলেন সইফ-কন্যা সারা আলি খান। যা নিয়ে বলিউডে বেশ জল্পনা শুরু হয়। শুধু করণ জহরের শো-এ নয়, 'সিম্বা'-র প্রমোশনের সময়ও কার্তিক আরিয়ানের সামনে দাঁড়িয়ে  কখনও হেসে ফেলেন সারার, আবার কখনও 'প্যার কা পঞ্চনামা' অভিনেতাকে ভাল লাগে বলে জানান সারা। কিন্তু, এবার কার্তিক যা বললেন, তা শুনে সইফ-কন্যার মনে আঘাত লাগতে পারে বলে মনে করছে বি টাউনের একাংশ।

আরও পড়ুন : প্রকাশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রথম পোস্টার, দেখুন
সম্প্রতি অনন্যা পান্ডের সঙ্গে ডেটে বের হন কার্তিক আরিয়ান। যাকে বন্ধুর সঙ্গে বেরিয়েছেন বলে আখ্যা দেন তিনি। কিন্তু, ফিল্ম ফেয়ার-এর নতুন খবর অনুযায়ী, আরও একবার নাকি কার্তিকের সঙ্গে বের হতে দেখা যায় চাঙ্কি পান্ডের মেয়েকে। অর্থাত লুকিয়েই তাঁরা ডেট-এ বের হন। এবং কার্তিক নাকি সেই খবর নিজে স্বীকারও করে নেন। পাশাপাশি অনন্যা পান্ডের সঙ্গে ডেট করছেন বলেও নাকি ঘনিষ্ঠ মহলে জানান 'সোনু কে টিটু কি সুইটি' অভিনেতা। কার্তিকের এই খবর শুনে, সারার মন ভেঙে যেতে পারে বলেই মনে করছেন অনেকে। যদিও সারা আলি খান কিন্তু এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন : 'দঙ্গল' কন্যায় মন মজল? শাহরুখের স্ত্রী হচ্ছেন ফাতিমা সানা শেখ?
প্রসঙ্গত, 'সিম্বা'-র পর এবার নাকি ইমতিয়াজ আলির 'লভ আজ কাল'-এর সিক্যুয়েলে কার্তিক আরিয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারেন সারা আলি খান। সইফ আলি খান এবং দীপিকা পাডুকন অভিনীত এই সিনেমায় এবার ছোটে নবাবের মেয়ে রুপোলি পর্দায় হাজির হন কি না, সেটাই দেখার।

 

.