সৎ মা করিনাকে নিয়ে এ কী বললেন সইফের প্রথমে পক্ষের মেয়ে সারা!

ভিডিও দেখলে অবাক হবেন আপনিও 

Updated By: Nov 12, 2018, 05:52 PM IST
সৎ মা করিনাকে নিয়ে এ কী বললেন সইফের প্রথমে পক্ষের মেয়ে সারা!

নিজস্ব প্রতিবদন : সইফ আলি খানের সঙ্গে বিয়ের পর থেকেই সারা এবং ইব্রাহিমকে আপন করে নিয়েছেন তিনি। শোনা যায়, সইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং নাকি একেবারেই পছন্দ করেন না করিনা কাপুর খান-কে। কিন্তু, তাতে করিনার সঙ্গে সারা কিংবা ইব্রাহিমের সম্পর্কে কোনও ভাটা পড়েনি। আর সেই কারণেই তো 'সিম্বা'-র শুটিং শুরুর আগে নিজের হেয়ারস্টাইলিস্টকে সারার কাছে পাঠিয়ে দেন করিনা। সারা যাতে বলিউডে পাকাপোক্ত জায়গা করে নিতে পারেন, সেদিকে সময় নজর থাকে কাপুর-কন্যার। সৎ মেয়ের সঙ্গে করিনার এমন সম্পর্ক নিয়ে বলিউডে কম জল্পনা হয় না। কিন্তু, করিনা তাঁর কাছে শিক্ষনীয়। তাঁর কাছ থেকে অনেক কিছু শেখার আছে। এবার প্রকাশ্যে এমন মন্তব্য করলেন সইফ-অমৃতা-কন্যা সারা। 

আরও পড়ুন : জমছে সমস্যার পাহাড়, সারা আলির সঙ্গে সুশান্ত সিংয়ের ভালবাসা কি পূর্ণতা পাবে?
সোমবার মুক্তি পেয়েছে 'কেদারনাথ'-এর ট্রেলর। পরিচালক অভিষেক কাপুরের এই সিনেমা দিয়েই বলিউডে ডেবিউ করছেন সারা আলি খান। ট্রেলর মুক্তির একটি অনুষ্ঠানে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে হাজির হন সারা। আর সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন খুলে করিনার প্রশংসা করেন সইফ-কন্যা। তিনি বলেন, করিনা কাপুর খান যেভাবে নিজের কেরিয়ারকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বিভিন্ন দিক থেকে, তা দেখে শিখতে চান তিনি। পাশাপাশি তিনি নিজেকে করিনার মত তৈরি করতে চান বলেও মন্তব্য করেন সারা। 

আরও পড়ুন : রণবীর কাপুরকেই বিয়ে করতে চান সারা, স্পষ্ট জানালেন সইফ-কন্যা
দেখুন সারার সেই ভিডিও...

 

এদিকে আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে সারা আলি খানের প্রথম সিনেমা 'কেদারনাথ'। যা নিয়ে উচ্ছ্বসিত সইফ-কন্যা। কিন্তু, 'কেদারনাথ'-এর মুক্তির আগে আগামী ৩ ডিসেম্বর প্রকাশ্যে আসছে সারার দ্বিতীয় সিনেমা'সিম্বা'-র ট্রেলর। করণ জহরের ব্যানারে পরিচালক রোহিত শেঠির এই সিনেমায় সারার বিপরীতে অভিনয় করছেন রণবীর সিং। ইতিমধ্যেই এই সিনেমার শুটিং শুরু করে দিয়েছেন রণবীর সিং এবং সারা আলি খান।  

.