'‍কেদারনাথ'‍-এর পোস্টারে প্রকাশ্যে সুশান্ত-সারার রসায়ন

Updated By: Sep 5, 2017, 05:55 PM IST
'‍কেদারনাথ'‍-এর পোস্টারে প্রকাশ্যে সুশান্ত-সারার রসায়ন

ওয়েব ডেস্ক: সইফ আলি খান ও অমৃতা সিং-এর কন্যা সারা আলি খানের প্রথম সিনেমার শ্যুটিং শুরু হয়েছে মঙ্গলবার থেকে। এই শুভ মহরৎকে আরও একটি স্পেশাল করে তুলতে আপকামিং ফিল্মের ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করেছেন নির্মাতারা। ‌

পোস্টারের ট্যাগ লাইন 'Love is a pilgrimage' (ভালোবাসার তীর্থ‌যাত্রা), ‌যা সিনেমা সম্পর্কে আরও বেশি করে আগ্রহ জাগাচ্ছে। পোস্টারে হিন্দু পূরাণ মেনে শিবকে চিহ্নিত করার জন্য নীল রঙের আধিক্যই বেশি। এতে দেখা ‌যাচ্ছে এক ‌যুবক এক ‌যুবতীর কপালে চুম্বন করছে। আর ‌যা দেখে খুব সহজেই অনুমান করা ‌যায়, এরাঁ হলেন সিনেমার প্রধান দুই অভিনেতা অভিনেত্রী সুশান্ত ও সারা। এদিন নিজের টুইটারে সেই পোস্টার শেয়ার করেছেন পরিচালক অভিষেক কাপুর। 

এর আগে ফিল্মের একটা মোশন পোস্টার প্রকাশ করেছিলেন নির্মাতা। ‌যেখানে শিবের ত্রিশূল থেকে চোখ পৌঁছয় হিমালয়ের কোলে কেদারনাথের মন্দিরে। 

এখানেই অবশ্য শেষ নয়, সুশান্ত সিং রাজপুত জানান, মঙ্গলবার রাতেই তিনি তাঁর ফার্স্ট লুক শেয়ার করবেন। রাবতা অভিনেতা তাঁর টুইটার হ্যান্ডেলে এই সিনেমা সম্পর্কে বলেছেন “A journey of faith…and love.”( সিনেমাটি আসলে বিশ্বাস ও প্রেমের এক মেলবন্ধন) যার প্রেক্ষাপট  কেদারনাথে ২০১৩ সালের বন্য। ‌যেসময় আটকে পড়েছিলেন তীর্থ‌যাত্রীরা। তাঁদের উদ্ধার করেন '‍বাহক'‍রা, ‌যাঁদের স্থানীয় ভাষায় পিঠ্‌ঠু বলে। আর এই সিনেমায় সুশান্তকেও একজন পিঠ্‌ঠুর চরিত্রেই দেখা ‌যাবে।

 

.