রাখীতে সারাকে কী উপহার দিয়েছিল ছোট্ট তৈমুর? জানালেন সইফ কন্যা

 সাক্ষাৎকারে উঠে আসছে তাঁর জনপ্রিয় ছোট্ট ভাই তৈমুর আলি খানের প্রসঙ্গ। হাসি মুখে সেসব প্রশ্নের জবাবও দিচ্ছেন সইফ কন্যা।

Updated By: Dec 9, 2018, 02:52 PM IST
রাখীতে সারাকে কী উপহার দিয়েছিল ছোট্ট তৈমুর? জানালেন সইফ কন্যা

নিজস্ব প্রতিবেদন: 'কেদারনাথ' ও 'সিম্বা'র দৌলতে আজকাল প্রায় সবসময়ই পেজ থ্রি-র পাতায় উঠে আসছেন সইফ আমৃতা কন্যা সারা আলি খান। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হচ্ছে সারা আলি খানের সাক্ষাৎকার। খুব স্বাভাবিকভাবেই সারার বিভিন্ন সাক্ষাৎকারে উঠে আসছে তাঁর জনপ্রিয় ছোট্ট ভাই তৈমুর আলি খানের প্রসঙ্গ। হাসি মুখে সেসব প্রশ্নের জবাবও দিচ্ছেন সইফ কন্যা।

সারা সইফ-অমৃতার সন্তান, অন্যদিকে তৈমুর সইফ-করিনার সন্তান। সৎ ভাই হলেও তৈমুরের সারা কাছেও ভীষণ আদরের। শুধু তাই নয় সম্প্রতি 'কফি উইথ করণ'-এসে সারা খোলসা করে জানিয়েছিলেন করিনা তাঁর ছোট মা বা সৎ মা নন, তিনি তাঁর বাবার স্ত্রী। বেবোর সঙ্গে তাঁর সম্পর্কটা ভীষণ বন্ধুত্বপূর্ণ। এমনকি তাঁর মা অমৃতা ও বাবা সইফ একসঙ্গে থাকার সময় সুখী ছিলেন না, তাই আলাদা হয়েই দুজনে দুজনের মতো সুখী হয়েছেন। আর এতেই তিনি খুশি বলেও জানিয়েছিলেন সারা। তৈমুর প্রসঙ্গে সারা বলেছিলেন সে নাকি তাঁকে দেখলেন 'গোল' বলে ডাকে। যদিও এর অর্থ একমাত্র সেই বলতে পারবে। 

আরও পড়ুন-ইশা-আনন্দের সঙ্গীত, বলিউডের গানে নাচল গোটা আম্বানি পরিবার

তবে শুধু 'কফি উইথ করণ' নয় সারা সম্প্রতি ডেকান ক্রনিক্যালকে দেওয়া তৈমুরের প্রসঙ্গে কথা বলেন সারা। বেশকিছুদিন আগে রাখী পূর্ণিমার সময় সোশ্যাল সাইটে ভাইরাল হয়, ছোট্ট তৈমুরকে সারার রাখী পড়ানোর ছবি, তার সঙ্গে খেলা করার ছবি। সেদিন একসঙ্গে দেখা যায় পতৌদি পরিবারের ৪ ভাইবোন সারা, ইব্রাহিম তৈমুর ও ইনায়াকে। সম্প্রতি সারাকে ছোট্ট তৈমুর কী উপহার দিয়েছিল এপ্রশ্ন করা হলে তিনি বলেন, তৈমুর নাকি তাঁকে রাখীতে ৫১ টাকা দিয়েছে। আর সে এক্কেবারেই ছোট্ট, তাই তিনি তৈমুরের দেওয়া এই উপহারেই খুশি।

আরও পড়ুন-হিরে ব্যবসায়ী খুনে গ্রেফতার 'গোপী বহু' খ্যাত দেবলীনা ভট্টাচার্য

আরও পড়ুন-ইশা-আনন্দের সঙ্গীত:হাজির প্রিয়াঙ্কা, শাহরুখ, ক্যাটরিনার মতো বলি সেলেবরা

সম্প্রতি সা রে গা মা পা ২০১৮-র শোয়ে গিয়ে বাজারে আসা নতুন তৈমুর পুতুল হাতে নিতে দেখা যায় সারা আলি খানকে। প্রসঙ্গত আগামী ২০ ডিসেম্বর ২ বছরে পা দেবে ছোট্ট নবাব, এবার তাঁর জন্মদিনটা ধুমধাম করে সেলিব্রেট করতে চলেছে পতৌদি পরিবার।

.