Sara Ali Khan: বিবাহিতই পুরুষ পছন্দ সারা আলি খানের, সাবধান করলেন করণ জোহার

কাকে কাকে স্বয়ম্বরে ডাকতে চান সারা, সেই প্রশ্নের উত্তরে সব বিবাহিত পুরুষদেরই নাম নিয়েছেন অভিনেতা। কে কে রয়েছেন সেই তালিকায়? 

Updated By: Dec 21, 2021, 02:19 PM IST
Sara Ali Khan: বিবাহিতই পুরুষ পছন্দ সারা আলি খানের, সাবধান করলেন করণ জোহার

নিজস্ব প্রতিবেদন: বারংবারই বিতর্কমূলক মন্তব্য করে বসেন সারা আলি খান(Sara Ali Khan)। এবারও সারার একটি বক্তব্য ঘিরে তৈরি হয়েছে চাঞ্চল্য। সম্প্রতি কফি উইথ করণের স্পেশাল এপিসোডে 'অতরঙ্গী রে'(Aitrangi Re) ছবির প্রচারে এসেছিলেন সারা আলি খান ও ধনুষ (Dhanush)। সারা যখনই করণের শোয়ে আসে ততবারই কোনও না কোনও মন্তব্যের জেরে বিতর্কের মুখে পড়েন। এবারও তার অন্যথা হল না। 

করণ প্রশ্ন করেন নিজের স্বয়ম্বরে কাকে কাকে দেখতে চান সারা। সারার উত্তর শুনে চমকে যান ধনুষ ও করণ। সারা আলি খান বলেন, তিনি রণবীর সিং (Ranveer Singh),বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda), ভিকি কৌশল (Vicky Kaushal) ও বরুণ ধাওয়ানকে (Varun Dhawan) দেখতে চান। তাঁর মুখে এই নামগুলো শুনে সারাকে সাবধান করেন করণ জোহার (Karan Johar)। মজা করে করণ বলেন, এঁদের স্ত্রীয়েরা দেখছে। সারা বলেন, আশা করি তাঁদের স্বামীরাও দেখছেন। সারার বোল্ড উত্তর শুনে অবাক হন ধনুষও। 

আরও পড়ুন: Happy Birthday Govinda: মুদির দোকানে বিপুল ধার, অপমানে জর্জরিত, মায়ের কাছে কান্নায় ভেঙে পড়েছিলেন গোবিন্দা

তবে শুধু সারার সয়ম্বর নিয়েই নয়, আরও অনেক বিষয় নিয়েই এই এপিসোডে মজা করেন করণ। ধনুষকে তিনি জিগেস করেন,যদি একদিন সকালে ঘুম থেকে উঠে তিনি দেখেন যে তিনি রজনীকান্ত হয়ে গেছেন তাহলে কী করবেন। উত্তরে ধনুষ বলেন তিনি রজনীকান্ত হয়েই থেকে যাবেন। শেষ রাউন্ডে সাউথের পাঁচজন পরিচালকের নাম বলতে ব্যর্থ হন সারা অন্যদিকে ইনস্টাগ্রামের ভাষায় একটি টার্মের পুরো অর্থ বলতে পারেন না ধনুষ। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.