Sara Ali Khan on Vijay Deverakonda: বিজয় দেবেরাকোন্ডার প্রেমে পড়েছেন সারা!

এর আগের সিজনেও কফি উইথ করণে এসেছিলেন সারা আলি খান। তখন সারা জানান যে কার্তিক আরিয়ানকে তাঁর পছন্দ, তা নিয়ে শুরু হয়েছিল শোরগোল। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 12, 2022, 04:51 PM IST
Sara Ali Khan on Vijay Deverakonda: বিজয় দেবেরাকোন্ডার প্রেমে পড়েছেন সারা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথম পর্ব থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে কফি উইথ করণ। আগামী বৃহস্পতিবার আসতে চলেছে এই টক শোয়ের নতুন এপিসোড। সেই এপিসোডেই একসঙ্গে করণের অতিথি হিসাবে হাজির থাকবেন জাহ্নবী কাপুর ও সারা আলি খান। এপিসোড সম্প্রচার হওয়ার আগেই সেই পর্বের প্রোমো শেয়ার করলেন করণ আর সেখানেই উঠে এল সারার এক বিস্ফোরক মন্তব্য। 

এর আগের সিজনেও কফি উইথ করণে এসেছিলেন সারা আলি খান। তখন সারা জানান যে কার্তিক আরিয়ানকে তাঁর পছন্দ, তা নিয়ে শুরু হয়েছিল শোরগোলও। এরপরই কার্তিকের সঙ্গে একটি সিনেমাও করেন সারা। সেই সিনেমার সেটেই কার্তিকের সঙ্গে সম্পর্কে জড়ান সারা। সেই সম্পর্ক যদিও টেকেনি তাঁদের। সম্প্রতি কফি উইথ করণে এসে সারা বলেন তাঁর প্রাক্তন সকলেরই প্রাক্তন। তাহলে কি একাধিক সম্পর্কের কারণেই কার্তিকের সঙ্গে বিচ্ছেদ হয় সারার? প্রশ্ন নেটিজেনদের। 

আরও পড়ুন: Ranveer-Deepika Photo: আমেরিকার জঙ্গলে একান্তে রণবীর-দীপিকা

অন্যদিকে এবারও ফের সারা জানালেন কাকে ডেট করতে চান তিনি?যদিও প্রথমে সারা কোনও নাম নিতে চাননি, পরে তিনি জানান যে, বিজয় দেবরাকোন্ডাকে ডেট করতে চান অভিনেত্রী। তবে সারা একা নন, জাহ্নবী জানান যে বিজয় তাঁরও ক্রাশ। জাহ্নবীর কথা শুনেই তাঁকে সরাসরি সারা প্রশ্ন করেন, তাহলে তুমি ওকে পছন্দ কর? সারা প্রশ্ন শুনে হেসেই অস্থির তাঁর বান্ধবী। 

আরও পড়ুন: Bonny-Koushani: একসঙ্গে 'ডাল বাটি চুরমা চচ্চড়ি' রাঁধছেন বনি-কৌশানী!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.