'বাগি থ্রি'-তে টাইগারের সঙ্গে আসছেন সারা!

অফিসিয়ালি কিছু জানানো হয়নি এখনও 

Updated By: Dec 17, 2018, 06:59 PM IST
'বাগি থ্রি'-তে টাইগারের সঙ্গে আসছেন সারা!

নিজস্ব প্রতিবেদন : সবে সবে বলিউডে ডেবিউ করেছেন তিনি। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে 'কেদারনাথ' দিয়ে বি টাউনে পা রেখেই, সাফল্য পেয়েছেন সইফ-কন্যা।  বুঝতেই পারছেন সারা আলি খানের কথাই বলা হচ্ছে। ডেবিউ সিনেমা ৫০ কোটির ব্যবসা পেরোতে না পেরোতেই 'সিম্বা'-র প্রমোশন জোরদারভাবে শুরু করে দিয়েছেন সারা। এই সিনেমায় সইফ-কন্যার বিপরীতে রয়েছেন রণবীর সিং। পরিচালক রোহিত শেঠির এই সিনেমা নিয়ে ইতিমধ্যে উচ্ছ্বসিত বলিউড।

আরও পড়ুন : তাঁর শরীর ছোঁয়ার চেষ্টা করা হয়, বিস্ফোরক অভিযোগ বলিউড অভিনেত্রী জারিন খানের
'সিম্বা'-র মত 'বিগ রিলিজ'-এর পরও কিন্তু থামছে না বলিউডের এই তারকা সন্তানের দৌড়। বি টাউনের খবর, 'সিম্বা'-র পর পরই নাকি সারাকে দেখা যেতে পারে 'বাগি থ্রি'-তে। অর্থাত টাইগার শ্রফের বিপরীতে 'বাগি থ্রি' দিয়ে ৩ নম্বর সিনেমায় কাজ করবেন সারা। যদিও এ বিষয়ে অফিসিয়ালি কিছু জানানো হয়নি। তবে 'বাগি থ্রি'-এর জন্য পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার নাকি সারাকেই পছন্দ। আর সেই কারণে 'বাগি'-র এই সিক্যুয়েলে টাইগার শ্রফের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে পারেন সারা আলি খান। প্রসঙ্গত 'বাগি', 'বাগি টু'-এ শ্রদ্ধা কাপুর এবং দিশা পাটানিকে অভিনয় করতে দেখা যায় টাইগার শ্রফের বিপরীতে। 

'বাগি'-তে টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর...

আরও পড়ুন : অম্বানি-কন্যার বিয়েতে কেন খাবার পরিবেশন করছেন অমিতাভ, ঐশ্বর্য, শাহরুখরা? মুখ খুললেন অভিষেক
এদিকে সারা আলি খান একজন সুন্দরী এবং বুদ্ধিদীপ্ত অভিনেত্রী। তাই বলিউডে সারা 'লম্বা রেসের ঘোড়া' বলেও মন্তব্য করেন করিনা কাপুর খান। শুধু তাই নয়, সারা নিজের মত করেই বলিউডে জায়গা তৈরি করে নেবে বলেও আশাবাদী করিনা।

আরও পড়ুন : রিসেপশনে যেন 'রানি'-র মত সাজলেন 'বিদায়ী'-খ্যাত অভিনেত্রী পারুল চৌহান
সম্প্রতি বাবা সইফ আলি খানের সঙ্গে 'কফি উইথ করণ'-এ হাজির হন সারা আলি খান। সেখানে সারা কার সঙ্গে 'ডেট' করতে চান বলে প্রশ্ন করা হয়। যা শুনে হেসে ফেলেন সইফ-কন্যা। শুধু তাই নয়, তিনি কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করতে চান বলেও জানান সারা। যা শুনে বেশ চমকে ওঠেন সইফ। তিনি বলেন, কার্তিক আরিয়ানের পকেটে কি টাকা আছে? যাঁর পকেটে টাকা আছে, তিনি নির্দিধায় সারাকে ডেটে নিয়ে যেতে পারেন বলে মজার ছলে মন্তব্য করেন সইফ। বাবার ওই কথা শুনে রীতিমত লজে পড়ে যান সইফ-কন্যা।

.