রণবীর কাপুরের বিরুদ্ধে FIR দায়ের, কি ঘটেছে জানেন?

  রণবীর কাপুরের বিরুদ্ধে FIR দায়ের করলেন সমাজকর্মী পৃথিবী মাস্কে।  FIR-এর কেন্দ্রবিন্দুতে তাঁর আগামী ছবি 'সঞ্জু'র ট্রেলার। তবে শুধু রণবীরই নন,  FIR দায়ের হয়েছে সিনেমার নির্মাতা, সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের বিরুদ্ধেও। ১১ জুন, সোমবার এই  FIR দায়ের করা হয়।

Updated By: Jun 12, 2018, 06:09 PM IST
রণবীর কাপুরের বিরুদ্ধে FIR দায়ের, কি ঘটেছে জানেন?

নিজস্ব প্রতিবেদন :  রণবীর কাপুরের বিরুদ্ধে FIR দায়ের করলেন সমাজকর্মী পৃথিবী মাস্কে।  FIR-এর কেন্দ্রবিন্দুতে তাঁর আগামী ছবি 'সঞ্জু'র ট্রেলার। তবে শুধু রণবীরই নন,  FIR দায়ের হয়েছে সিনেমার নির্মাতা, সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের বিরুদ্ধেও। ১১ জুন, সোমবার এই  FIR দায়ের করা হয়।

 FIR-এ বলা হয়েছে, ''সঞ্জুর ট্রেলারে দেখানো হয়েছে সঞ্জয় দত্ত জেলের যে বারাকে ছিলেন সেখানে টয়লেট লিক করে নোংরা জলে ভর্তি হয়ে যাচ্ছে। অথচ সূত্র বলছে, সঞ্জয় দত্ত যে জেলে ছিলেন সেখানে তাঁকে যথেষ্ঠ ভালোভাবে রাখা হয়েছে। যে ঘটনাটি ট্রেলারে দেখানো হয়েছে, সেরকম কোনও ঘটনা সঞ্জয় দত্তের সঙ্গে আদেও ঘটেনি।''

তাই  সমাজকর্মী পৃথবী মাস্কের দাবি, ট্রেলারে যে ধরনের ঘটনা দেখানো হয়েছে তা ভারতীয় জেল বা সংশোধনাগার সম্পর্কে ভূল তথ্য দিচ্ছে। তাই সিনেমায় এই অংশটি নিয়ে সিনেমা নির্মাতাদের তরফে কোনও পদক্ষেপ না করা হলে আমরা আদলতে যেতে বাধ্য হব, এবং সেক্ষেত্রে সিনেমাটির মুক্তি আটকানোর দাবি করবেন বলে জানান পৃথবী মাস্কে। 

আরও পড়ুন-ফুটপাত থেকে কেনাকাটা করছেন সারা আলি খান!

.