ওয়েব সিরিজে এবার পাকিস্তানের যৌনপল্লীর গল্প বলবেন Sanjay Leela Bhansali

নেটফ্লিক্সে দেখা যাবে এই এপিক সিরিজ।

Updated By: Aug 10, 2021, 05:39 PM IST
ওয়েব সিরিজে এবার পাকিস্তানের যৌনপল্লীর গল্প বলবেন Sanjay Leela Bhansali

নিজস্ব প্রতিবেদন: সোমবারই ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূর্ণ করলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালী(Sanjay Leela Bhansali)। দেবদাস থেকে শুরু করে বাজিরাও মস্তানি সুপারহিট ছবিতে ভর্তি সঞ্জয়ের ঝুলি।তবে এবার ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন তিনি। তাঁর আগামী এই ওয়েব সিরিজের নাম হীরামন্ডি(Heeramandi)। 

স্বাধীনতাপূর্ব লাহোরে অবস্থিত হীরামন্ডি পাকিস্তানের জনপ্রিয় এক যৌনপল্লী। সেখানকার যৌনকর্মীদের গল্প নিয়েই তৈরি হবে এই সিরিজ। এখনও অবধি জানা যায়নি কে কে অভিনয় করতে চলেছেন এই ওয়েব সিরিজে। তবে পরিচালক জানিয়েছেন, গত ১৪ বছর ধরে এই চিত্রনাট্য নিয়ে নানা গবেষণা করছেন তিনি। তাঁর মতে,হীরামন্ডীর যৌনকর্মীরা আসলে সেখানকার রানি। তাঁদের গল্প অতো সহজে বলা সম্ভব নয়। এই গল্পের পরিধি অনেকটাই বড়, তাই এটি ওয়েবসিরিজ করার কথাই ভেবেছেন সঞ্জয়।

আরও পড়ুন: Exclusive Roshan Singh: Zee ২৪ ঘন্টার ইন্টারভিউয়ের কমেন্ট সেকশনে ট্রোলড শ্রাবন্তী,রেগে 'আগুন' রোশন
 
সঞ্জয় লীলা বনশালি মানেই পর্দায় দেখা যাবে বিশাল জাঁকজমকপূর্ণ সেট। ছবির গল্প যাই হোক না কেন সঞ্জয়ের ছবির ইউএসপি হল দৃশ্যমালা। কিন্তু এবার আর বড়পর্দায় নয়, সঞ্জয় তাঁর গল্প বলবেন একেবারে একটি অন্য মাধ্যমে,তাই এই সিরিজের সেট কেমন সাজাবেন পরিচালক সেই নিয়ে বেশ উৎসাহ রয়েছে দর্শকদের মধ্যে। নেটফ্লিক্সে(Netflix)) দেখা যাবে এই এপিক সিরিজ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.