বাড়িয়ে দিলেন সাহায্যের হাত, দরিদ্র, অসহায় মানুষের পেট ভরাচ্ছেন সঞ্জয় দত্ত

নিজের সাধ্যমতো কাজ করছেন, বলেন সঞ্জয় 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 14, 2020, 02:46 PM IST
বাড়িয়ে দিলেন সাহায্যের হাত, দরিদ্র, অসহায় মানুষের পেট ভরাচ্ছেন সঞ্জয় দত্ত

নিজস্ব প্রতিবেদন :​ করোনা ভাইরাস যখন গোটা বিশ্ব জুড়ে দাপিয়ে বেড়চ্ছে, সেই সময় মারণ ভাইরাসের সংক্রমণ রুখতে কার্যত ঘরবন্দি গোটা দেশ। একদিকে করোনা সংক্রমণের বাড়বাড়ন্ত অন্যদিকে লকডাউন, ফলে এই দুইয়ের জেরে বিপর্যয়ের সম্মুখীন দেশের শ্রমিক শ্রণির মানুষ। ফলে লকডাউনের জেরে অসহায় শ্রমিকদের পাশে দাঁড়াচ্ছেন বলিউডের একের পর এক সেলেব। সেই তালিকা থেকে বাদ পড়লেন না সঞ্জয় দত্ত-ও।

জানান যাচ্ছে, লকডাউনের জেরে দৈনিক রোজগেরে মানুষদের পাশে দাঁড়ালেন বলিউডের সঞ্জুবাবা। মুম্বইয়ের ১ হাজার দরিদ্র পরিবারের পেট ভরানোর দায়িত্ব নিলেন তিনি। 

আরও পড়ুন : দ্বিতীয় রিপোর্টও পজিটিভ, চিন্তা বাড়ছে জনপ্রিয় প্রযোজক করিমি মোরানিকে নিয়ে

এ বিষয়ে বলিউড অভিনেতা জানান, বর্তমানে যে পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হচ্ছে, তাতে যে যাঁর সামর্থ অনুযায়ী অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াচ্ছেন। সামাজিক দূরত্ব বজায় রেখেই ওই কাজ করতে হচ্ছে। ফলে তিনিও তাঁর সাধ্যমতো মুম্বইয়ের ১ হাজার মানুষের প্রতিদিনের খাবার জোগাড়ের ব্যবস্থা করেছেন।

আরও পড়ুন : লকডাউনে মোকাবিলায় হাজির সলমন, ২৫ হাজার শ্রমিককে মাসে ৬ হাজার করে দিচ্ছেন 'ভাইজান'

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এসবের পাশাপাশি প্রত্যেককে বাড়ি থাকার পরামর্শ দিয়েছেন সঞ্জয় দত্ত। নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে সেই বার্তা ছড়িয়ে দেন তিনি। বলিউড অভিনেতা বলেন, সরকার যা বলেছে, যেভাবে বলছে মেনে চলুন। বাড়িতে থেকে, নিজেকে ফিট রেখে, পরিবারের সঙ্গে সময় কাটিয়ে হারিয়ে দিন এই মারণ ভাইরাসকে।

.