Somi Ali on Salman Khan: ছাপা হয়ে গিয়েছিল কার্ড, কেন ভেঙেছিল সঙ্গীতা-সলমানের বিয়ে? বিস্ফোরক দাবি সোমি আলির...

Somi Ali on Salman Khan-Sangeeta Bijlani Marriage: সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সোমি জানিয়েছেন, সলমান সেই সময় সঙ্গীতাকে ঠকিয়ে ছিলেন আর সঙ্গীতা সলমানের সেই প্রতারণা হাতে নাতে ধরে ফেলেছিলেন। কার কারণে ভেঙেছিল সঙ্গীতা ও সলমানের বিয়ে?

Updated By: Sep 15, 2023, 10:56 PM IST
Somi Ali on Salman Khan: ছাপা হয়ে গিয়েছিল কার্ড, কেন ভেঙেছিল সঙ্গীতা-সলমানের বিয়ে? বিস্ফোরক দাবি সোমি আলির...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সলমান খানের(Salman Khan) সঙ্গে বেশ অনেকটা সময় সম্পর্কে ছিলেন অভিনেত্রী সোমি আলি। বর্তমানে তিনি অভিনেত্রী থেকে সমাজকর্মী হয়েছেন। কিছুদিন আগেই তিনি দাবি করেছিলেন যে সলমান খান তাঁকে মারধর করতেন এবার অন্য বোমা ফাটালেন সোমি আলি(Somi Ali)। সম্প্রতি এক বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। তিনি বলেন সলমান খান তাঁর প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানির(Sangeeta Bijlani) সঙ্গে প্রায় বিয়ে করেই ফেলেছিলেন, কিন্তু একটি বিশেষ কারণে ভেঙে যায় সেই বিয়ে।

আরও পড়ুন- Sayantika Banerjee in Bangladesh: বাংলাদেশের শ্যুটিং সেটে চরম হেনস্থার শিকার সায়ন্তিকা, কলকাতায় ফিরলেন অভিনেত্রী...

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সোমি জানিয়েছেন, সলমান সেই সময় সঙ্গীতাকে ঠকিয়ে ছিলেন আর সঙ্গীতা সলমানের সেই প্রতারণা হাতে নাতে ধরে ফেলেছিলেন। সোমি বলেন যে ‘সঙ্গীতা ও সলমানের বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল, কিন্তু আমার অ্যাপার্টমেন্টে সলমানকে হাতেনাতে ধরে ফেলেন সঙ্গীতা। সলমান সঙ্গীতার সঙ্গে যা করেছে, আমার সঙ্গেও তাই হয়েছে। একেই বলা হয় কর্মফল, যখন আমি একটু বড় হই, তখন আমি এটি বুঝতে পারি’ নিজের ভুলের কথা স্বীকার করেন সোমি।

সোমি আরও জানান,  সলমানের প্রতি তাঁর ক্রাশ ছিল এবং বলিউডে ভাগ্য পরীক্ষা করার পাশাপাশি অভিনেতাকে বিয়ে করার জন্য মুম্বই এসেছিলেন। তবে তিনি দাবি করেন, 'ভালবাসা ও যত্ন' দেখানোর অজুহাতে সলমান তাঁকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকেন। শোনা যায়, নব্বইয়ের দশকে সলমান ও সোমির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যদিও জনসমক্ষে তাঁদের সম্পর্ক খুব অল্প সময়ের জন্য ছিল। তবে সোমি প্রায়ই বলেন, আট বছর ধরে তাঁরা প্রেমের সম্পর্কে ছিলেন।

আরও পড়ুন- Rekha: সেলফি তোলার জন্য জোরাজুরি, ভক্তকে সপাটে চড় কষালেন রেখা...

প্রাক্তন এই অভিনেত্রী প্রায়ই সলমনের বিরুদ্ধে তোপ দেগে থাকেন এবং অতীতে সলমানকে 'ওম্যান বিটার' এবং 'স্যাডিস্টিক'ও বলেছিলেন। অভিনেতার সঙ্গে সম্পর্কের স্মৃতি যে এখনও তাঁকে তাড়া করে বেড়ায়, সে কথাও আগের এক সাক্ষাৎকারে বলেছেন সোমি।১৯৯২ সালে 'বুলন্দ' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সলমন-সোমি। ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত 'ছুপ' ছবিতে অভিনয়ের জন্য তিনি পরিচিতি পান। তিনি এখন তাঁর এনজিওর মাধ্যমে দক্ষিণ এশিয়ায় নারী অধিকারের জন্য কাজ করেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.