বিয়ে করলেন রোদ্দুর রায়, জানালেন স্যান্ডি সাহা!

এ বার একের পর এক ভাইরাল পোস্টের আশায় দিন গুনছে দু’জনের অগনিত ফলোয়ার!

Updated By: Sep 1, 2018, 02:43 PM IST
বিয়ে করলেন রোদ্দুর রায়, জানালেন স্যান্ডি সাহা!

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় আছেন তো! তাহলে ‘‌ইন্টারনেট সেনসেশন’ রোদ্দুর রায়কে চেনেন নিশ্চয়ই! ওঁর একেকটা গান ইন্টারনেটে ঝড় তুলেছে, সুনামি এনেছে... রোদ্দুর রায়ের বিখ্যাত সব সৃষ্টির মধ্যে ‘আমি কোকোনাট ম্যান’, ‘আমারও পরাণ যাহা চায়’, ‘আগুনের পরশমণি’, ‘একটি মশা ও মাছি’ ইত্যাদি বিশেষ উল্লেখযোগ্য। গান, কবিতা, আলাপচারিতা— সব মিলেমিশে এক অনবদ্য মশলাদার উপাদান।

বাংলার ইন্টারনেট দুনিয়ায় সাড়া জাগানো অন্যতম ‘ইউটিউবার’দের মধ্যে তিনি অন্যতম। রোদ্দুর রায়ের সঙ্গে এক সরলরেখায় বসিয়ে তুলনা করার মতো আর মাত্র দুটি নামই এই মুহূর্তে মনে পড়ছে। এক, রুমা ঘোষ আর স্যান্ডি সাহা। তবে সম্প্রতি রোদ্দুর রায়ের উত্তাপের কাছে ‘আত্মসমর্পণ’ করেছেন ‘‌কাদা–কাদা’ স্যান্ডি। ‘‌এমটিভি রোডিজ’‌ ফেরত্ স্যান্ডি নাকি বিয়ে করেছেন রোদ্দুর রায়কে! নিজের ফেসবুক পেজে এ কথা নিজেই জানিয়েছেন স্যান্ডি। নিজের ফেসবুক প্রোফাইলে গত ২৯ আগস্ট রোদ্দুর রায়কে বিয়ে করার কথা জানিয়েছেন স্যান্ডি। একই সঙ্গে ‘দ্য বঙ্গ গাই’ (The Bong Guy)-এর কিরণ দত্তকে স্যান্ডি লিখেছেন, “সরি কিরণ, আমি আমার সুখ পেয়ে গিয়েছে, তুমি ভুল বুঝোনা, পারলে ক্ষমা করে দিও...”

রোদ্দুর রায় আর স্যান্ডি সাহা, বাংলার নেট দুনিয়ার দুই সেনসেশন। একজন রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্টিতে নিজের ‘সুর’ জুড়ে দিয়ে রাতারাতি বিখ্যাত হয়ে যান। আরেকজনের ‘‌কাদা–কাদা’ বিউটি টিপস ইন্টারনেটে সোরগোল ফেলে দিয়েছিলেন। স্যান্ডির এই পোস্ট নিছক ঠাট্টা কী না জানা যায়নি। পাওয়া যায়নি রোদ্দুর রায়ের কোনও প্রতিকৃয়াও। তবে স্যান্ডির এই পোস্টের পর এ বার একের পর এক ভাইরাল পোস্টের আশায় দিন গুনছে দু’জনের অগনিত ফলোয়ার!

.