Sandipta on Rahul-Priyanka: ‘ওরা ভালো থাকুক’ রাহুল-প্রিয়াঙ্কার দাম্পত্য প্রসঙ্গে সন্দীপ্তা...

Sandipta on Rahul-Priyanka: প্রিয়াঙ্কার সঙ্গে বিচ্ছেদের পর সন্দীপ্তার সঙ্গ সম্পর্কে জড়িয়েছিলেন রাহুল। তবে সময়ের সঙ্গে সেই সম্পর্কেও বিচ্ছেদ দেখা দিয়েছে। বর্তমানে ফের জোড়া লেগেছে রাহুল ও প্রিয়াঙ্কার সম্পর্ক এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন সন্দীপ্তা।

Updated By: Sep 14, 2023, 09:22 PM IST
Sandipta on Rahul-Priyanka: ‘ওরা ভালো থাকুক’ রাহুল-প্রিয়াঙ্কার দাম্পত্য প্রসঙ্গে সন্দীপ্তা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিচ্ছেদ এখন অতীত। আদালতের মামলাও তুলে নিয়েছেন একে অপরের বিরুদ্ধে। সম্পর্ক এখন অনেকটাই সহজ তারকা দম্পতির। কথা হচ্ছে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়(Rahul Banerjee) ও প্রিয়াঙ্কা সরকারের(Priyanka Sarkar)। ফের জোড়া লেগেছে টলিউডের জনপ্রিয় দম্পতির সংসার। তবে রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্ক ভাঙার পর নায়কের নাম জড়িয়েছিল সন্দীপ্তা সেনের(Sandipta Sen) সঙ্গে। সেই সম্পর্কেও ভাঙন ধরেছে বেশ অনেকদিন আগেই। এবার রাহুল-প্রিয়াঙ্কার ফের মিলন প্রসঙ্গে মুখ খুললেন সন্দীপ্তা।

আরও পড়ুন- TV Actor: গুরুতর আহত জনপ্রিয় অভিনেতা হানি, ২০টা সেলাই পড়েছে হাতে, শীঘ্রই অস্ত্রোপচার!

একটা সময় শোনা গিয়েছিল যে প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক ভাঙনের কারণই নাকি সন্দীপ্তা। এমনকী এর জন্য বেশ কয়েকবার অভিযোগের আঙুল ওঠে সন্দীপ্তার দিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘একটা সময় চারদিকে এ ধরনের চর্চা শুনে সত্যিই হাসি পেত। অনেকবার এ বিষয় নিয়ে সাফাই তো দিয়েছিলাম। তার পরও মানুষ এই নিয়ে চর্চা চালিয়েই গেছে।’

সম্প্রতি রাহুল জানিয়েছিলেন যে বরাবরই প্রিয়াঙ্কা তাঁর স্ত্রী ছিলেন, আছেন। তাঁদের ফের এক হওয়া প্রসঙ্গে সন্দীপ্তা বলেন, ‘আমি তখনো দেখেছি প্রিয়াঙ্কা-সহজ আসত, আমরা একসঙ্গে খাওয়াদাওয়া করতাম। মনোমালিন্য হয়েছিল, সেটা ওদের ব্যাপার। সহজের জন্য ওরা যে সব ভুলে আবার এক হয়েছে সেটা কিন্তু খুব ভালো বিষয়। ওদের তিনজনের জন্য খুব ভালো ব্যাপার। এটা খুব অনুপ্রেরণা দেবে। আমি চাইব ওরা ভালো থাকুক। সহজ আমার খুব প্রিয়। ওর ভালো চাই সব সময়।’

আরও পড়ুন- Dev-Soham: দেব-সোহমের উপস্থিতিতে অজগরের উপর দাঁড়িয়ে ছবি! বন্যপ্রাণপ্রেমীদের ধিক্কারের মুখে অভিনেতারা...

একদিকে রাহুল প্রিয়াঙ্কা যেমন বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি, সেরকমই ফের প্রেমে পড়েছেন সন্দীপ্তাও।সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে আপাতত চুটিয়ে প্রেম করছেন সন্দীপ্তা। এখনই বিয়ের কোনো পরিকল্পনা নেই নায়িকার। ছোটপর্দার দুর্গা ধারাবাহিক থেকে জনপ্রিয়তা পান সন্দীপ্তা। তবে আপাতত ছোট পর্দা থেকে দূরে রয়েছেন অভিনেত্রী। সর্বশেষ ‘করুণাময়ী রাণী রাসমণি’তে গেছে তাকে। এরপর দ্য একেন : রুদ্ধশ্বাস রাজস্থান’-এর হাত ধরে বড় পর্দায় ডেবিউ করেন সন্দীপ্তা।শেষবার হইচই-এর ‘নষ্টনীড়’ সিরিজে দেখা গেছে অভিনেত্রীকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.