করোনা নেগেটিভ সন্ধ্যা রায়, হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন অভিনেতা

বাড়ি ফেরার আগে চিকিৎসকের সঙ্গে ছবি তুললেন অভিনেতা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 21, 2021, 07:39 PM IST
করোনা নেগেটিভ সন্ধ্যা রায়, হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: টলিপাড়ায় করোনা হানা দিয়েছিল আগেই। কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা সন্ধ্যা রায়। বেশ কিছুদিন ধরে সর্দি-জ্বরে ভোগার পর পরীক্ষা করালে তা পজেটিভ আসে। অভিনেত্রী সন্ধ্যা রায়ের প্রাথমিক চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বুকে কফ বসে ছিল তাঁর তাই কোনও ঝুঁকি নিতে প্রস্তুত ছিলেন না তাঁরা। শুক্রবার করোনাকে জয় করে বাড়ি ফিরলেন অভিনেতা।

আরও পড়ুন:টলিপাড়ার শিল্পীদের পাশে ফোরাম, করোনা মোকাবিলায় তৈরি হল রিলিফ সেন্টার 'সৌমিত্র'

 অভিনেত্রীর বয়স ৮০ বছর। বয়সজনিত কারণেই এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে, সবসময় চিকিৎসকদের তত্ত্বাবধানে রাখার জন্যই এই সিদ্ধান্ত নেয় তাঁর পরিবার। কোভিড ওয়ার্ডে চিকিৎসাধীন থাকাকালীন অক্সিজেন স্যাচুরেশন ওঠা নামা করেছে। ফলে উদ্বেগে ছিলেন পরিবারের সকলে। চিন্তায় ছিল টলিউড।

শহরের এক বেসরকারি হাসপাতালে ডঃ প্রসূন মিত্র তাঁর চিকিৎসার দায়িত্বে ছিলেন। সুস্থ হয়ে বাড়ি ফেরার সময় ডাক্তারবাবু সন্ধ্যা রায়ের সঙ্গে একটি ছবি তুলে তা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। শিল্পীর পরনে নীল রঙের হাসপাতালের পোশাক, কপালে বড় লাল টিপ, ভিক্টরি সাইন দেখিয়ে ক্যামেরায় পোজ দিয়েছেন অভিনেতা। তাঁকে দেখে খুশি টলিপাড়ার সকলে।একের পর এক সাহিত্যিক, অভিনেতার আক্রান্ত ও মৃত্যুর খবরে অভিনেতাকে নিয়ে বেশ চিন্তায় ছিল টলিপাড়া। সন্ধ্যা রায়ের বাড়ি ফেরার খবর পেয়ে স্বস্তির নিশ্বাস ফেলেছে সকলে। তিনি সুস্থ থাকুন, ভাল থাকুন, এই কামনাই করেছেন সকলে।

.