Animal Sequel: আসছে বিতর্কিত পার্ট 2! 'অ্যানিমাল' ডিরেক্টর চান এবার নিজের নামেই মাল্টিভার্স...

Animal Park: 'অ্যানিমাল' সিনেমা দেখেনি এখন খুব কম মানুষ আছে। অনেকেই মুখিয়ে আছেন এই সিক্যুয়েলের জন্য, যার নাম 'অ্যানিমাল পার্ক'। সম্প্রতি সন্দীপ রেড্ডি ভাঙ্গা জানিয়েছেন কবে আসছে সেই ছবি।

Updated By: Apr 20, 2024, 10:04 PM IST
Animal Sequel: আসছে বিতর্কিত পার্ট 2! 'অ্যানিমাল' ডিরেক্টর চান এবার নিজের নামেই মাল্টিভার্স...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'অ্যানিমাল' সিনেমা দেখেনি এখন খুব কম মানুষ আছে। সেই ছবিতে রণবীর কাপুরের অভিনয় মুগ্ধ করেছে সকলকেই। এই ছবির শেষেই পরিচালক দেখিয়েছিলেন যে এই সিনেমার সিক্যুয়েল আসছে কিছুদিনের জন্যই ভক্তরা অনেকেই মুখিয়ে আছেন এই সিক্যুয়েলের জন্য, যার নাম 'অ্যানিমাল পার্ক'। সম্প্রতি সন্দীপ রেড্ডি ভাঙ্গা জানিয়েছেন কবে আসছে সেই ছবি।

আরও পড়ুন: Rachna Banerjee: প্রচারে আলু পোস্ত, এবার ঘটি-বাঙালের তুলনায় রচনা...
পরিচালক সাম্প্রতিক অ্যাওয়ার্ড শোতে এই আপডেটটি শেয়ার করেছেন। ২০২৬ সালে রণবীর কাপুর-অভিনীত 'অ্যানিমাল'-এর সিক্যুয়েলের কাজ শুরু হয়েছে বলে জানিয়েছেন তিনি। তিনি সন্দীপ রেড্ডি সিনেমাটিক ইউনিভার্সের সম্ভাবনার কথাও বলেছেন।
সন্দীপ রেড্ডি ভাঙ্গা সম্প্রতি একটি পুরস্কার অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন, যেখানে তিনি একটি পুরস্কারও পান। পুরস্কার গ্রহণ করার সময়, হোস্টরা তাঁকে রণবীর কাপুর-অভিনীত 'অ্যানিমাল' সিক্যুয়েল 'অ্যানিমাল পার্ক' সম্পর্কে কিছু বিশদ প্রকাশ করতে বলেছিলেন। তখনই তিনি বলেছিলেন যে ছবিটি ২০২৬ সালে ফ্লোরে যাবে। তিনি আরও যোগ করেছেন যে 'অ্যানিমাল পার্ক' আসলে 'অ্যানিমাল'-এর চেয়ে বড় এবং আরও বন্য একটি সিনেমা হবে। যদিও এমন দাবি তিনি আগেও করেছিলেন।

আরও পড়ুন: Rajanya Halder: প্রকাশ্যে ট্রেলার, ফের পর্দায় তৃণমূলের যুবনেত্রী রাজন্যা...
যখন তাঁকে সন্দীপ রেড্ডি সিনেমাটিক ইউনিভার্স সম্পর্কে জিজ্ঞাসা করা হয়, যেখানে রণবীর কাপুর, শহিদ কাপুর, বিজয় দেভারকোন্ডা এবং প্রভাস স্ক্রিন শেয়ার করতে পারেন বলেই আভাস। সেই সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, যে যদিও তিনি এই সম্পর্কে এখনও ভাবেননি, তবে এটি আকর্ষণীয় হবে বলে মনে হচ্ছে। তিনি এটাও শেয়ার করেন যে তামিল ভাষায় 'অ্যানিমাল' তৈরি হলে সুরিয়া সবচেয়ে উপযুক্ত হতেন।
ভাঙ্গার পরবর্তী ছবি হবে প্রভাসের সঙ্গে 'স্পিরিট'। তিনি একটি প্রজেক্টের জন্য আল্লু অর্জুনের সঙ্গেও জুটি বাঁধবেন বলে এখনও অবধি জানতে পারা যাচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.