মৌলানা সাঈদের সঙ্গে কীভাবে বিয়ে, প্রকাশ্যে আনলেন Sana Khan

বিয়ের সময়ের কমলা রঙের ওড়না তাঁর শাশুড়ি মা উপহার দিয়েছেন বলেও জানান সানা খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 21, 2020, 12:28 PM IST
মৌলানা সাঈদের সঙ্গে কীভাবে বিয়ে, প্রকাশ্যে আনলেন Sana Khan
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বিয়ের একমাস পূর্ণ হয়েছে। বিয়ের এক মাসের মাথায় এবার নতুন ভিডিয়ো শেয়ার করলেন সানা খান। অনস সাঈদের সঙ্গে বিয়ের মুহূর্তে কীভাবে তিনি কবুল হ্যায় বলে নিকাহ-নামায় স্বক্ষর করেন, সেই ভিডিয়ো প্রকাশ কেন এক সময়ের অভিনেত্রী।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নভেম্বর মাসে গুজরাতের আলেম মৌলানা অনস সাইদের সাতপাকে বাঁধা পড়েন সানা খান। ক্রিম রঙের সালওয়ার কামিজের সঙ্গে কমলা রঙের ওড়না পরে কবুল হ্যায় বলে অনসের সঙ্গে বিয়ে সারেন সানা খান। নিকাহ-নামায় স্বাক্ষরের পর সাদা রঙের ক্যাথোলিক গাউন পরে প্রকাশ্যে আসেন সানা খান। এরপর রিসেপশনে লাল রঙের সারারা পরে প্রকাশ্যে আসেন সানা খান (Sana Khan)

আরও পড়ুন : শ্যুটিংয়ের মাঝে আচমকাই অসুস্থ হয়ে পড়লেন Mithun Chakraborty, উদ্বিগ্ন ভক্তরা

বিয়ের পর স্বামী মৌলানা অনস সাঈদের সঙ্গে কফি ডেটেও যেতে দেখা যায় বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগীকে। পাশাপাসি কাশ্মীরেও পাড়ি দেন সানা খান এবং অনস সাঈদ।

কাশ্মীরে (Kashmir) গিয়ে কখনও পহেলগাঁও আবার কখনও গুলমার্গে বরফের সঙ্গে খেলতে দেখা যায় সানা খানকে। কাশ্মীরে মধুচন্দ্রিমায় গিয়ে ছবির পাশাপাশি বিভিন্ন ধরনের ভিডিয়োও শেয়ার করতে দেখা যায় সানাকে। যে ছবি ও ভিডিয়ো দেখে সানার অনুরাগীরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন।

সম্প্রতি বিনোদন দুনিয়া থেকে বিদায় নিচ্ছেন বলে জানান সানা খান। আল্লাহর নির্দেশেই বিনোদন দুনিয়াকে বিদায় জানাচ্ছেন বলে জানান সানা খান। বিনোদন দুনিয়া থেকে বিদায় নেওয়ার পরপরই গুজরাতের মৌলানা অনস সাঈদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানা খান। 

যদিও অনসে সঙ্গে বিয়ের সিদ্ধান্ত তাঁর চটজলদি নেওয়া নয়। এক রাত ভেবে অনসকে তিনি বিয়ে করেছেন এমন নয়। ২০১৭ সালে মক্কায় গিয়ে প্রথম অনসের সঙ্গে সানার পরিচয় হয়। এরপ ২০১৮ সালে মৌলানা সাঈদের মাধ্যমে এক ধর্মগুরুর সঙ্গে পরিচয় হয় সানা খানের। প্রায় ৩ বছর অনস সাঈদকে চেনা, জানার পরই তাঁকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান এক সময়ের এই অভিনেত্রী।

.