Samantha Ruth Prabhu: অক্ষয়ের কোলে চেপে করণের শোয়ে এন্ট্রি, কটাক্ষের মুখে সামান্থা

প্রোমোর শুরুতেই দেখা যাচ্ছে যে করণের তাঁদের মঞ্চে ডাকতেই অক্ষয় কোলে তুলে নেন সামান্থাকে। অক্ষয়ের কোলে চেপেই শোয়ে এন্ট্রি নেন অভিনেত্রী।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 19, 2022, 01:27 PM IST
Samantha Ruth Prabhu: অক্ষয়ের কোলে চেপে করণের শোয়ে এন্ট্রি, কটাক্ষের মুখে সামান্থা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কফি উইথ করণ(Koffee With Karan) মানেই বিতর্ক। এই সিজনেও তার অন্যথা হল না। প্রথম এপিসোড থেকেই শুরু হয়েছে নানা বিতর্ক। মঙ্গলবার সকালে সামনে এসেছে এই শোয়ের নয়া এপিসোডের একটি প্রোমো। করণের এই পর্বের অতিথি সামান্থা রুথ প্রভু(Samantha Ruth Prabhu) ও অক্ষয় কুমার(Akshay Kumar)। 

প্রোমোর শুরুতেই দেখা যাচ্ছে যে করণের তাঁদের মঞ্চে ডাকতেই অক্ষয় কোলে তুলে নেন সামান্থাকে। অক্ষয়ের কোলে চেপেই শোয়ে এন্ট্রি নেন অভিনেত্রী। সামান্থার এই কাণ্ড দেখে কিছুটা বিরক্ত অনুরাগীরা। এরপরই সোশ্যাল মিডিয়ায় তাঁকে ট্রোল করতে শুরু করে নেটিজেনরা। এরজেরেই ভাইরাল হয়ে যায় এই শোয়ের প্রোমো। নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পর একটু বেশিই 'অ্যাক্টিভ' ও 'ওপেন' হয়ে ওঠার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। 

আরও পড়ুন: Mani Ratnam: করোনা উপসর্গ! 'পোন্নিয়ান সেলভান' টিজার প্রকাশের পরই হাসপাতালে ভর্তি মনিরত্নম

আরও পড়ুন: Bhupinder Singh: প্রয়াত গজলশিল্পী ভূপিন্দর সিং, সংগীত জগতে শোকের ছায়া

তবে একদিকে যেমন সামান্থার শরীরীভাষায় সমালোচনার ঝড় উঠেছে, সেরকমই এক টক শোয়ের স্বল্প সময়ের মধ্যে সামান্থা ও অক্ষয়ের যে রসায়ন চোখে পড়েছে, তা সত্যিই মনে ধরেছে বেশ কিছু নেটিজেনের। এমনকী করণের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগও জানিয়েছেন সামান্থা, যাতে যোগ্য সঙ্গত দিয়েছেন অক্ষয়। পাশাপাশি তিনি বিয়ে ভাঙার জন্য করণের দিকে আঙুলও তুলেছেন সামান্থা, তবে সবটাই মজার ছলে। 

আরও পড়ুন:Shah Rukh Khan Viral Photo: এ কী অবস্থা! উসকো খুসকো চুলে লন্ডনের রাস্তায় ভাইরাল শাহরুখ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.